জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার ফলাফল প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৫ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার ফলাফল ০২/০২/২০১৮ তারিখ প্রকাশ করা হয়েছে।

প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থীর বা সংশ্লিষ্ট কারো কোন আপত্তি/অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে স্ব-স্ব কলেজের মাধ্যমে পরীক্ষা নিয়ন্ত্রক, জাতীয় বিশ্ববিদ্যালয় বরাবর আবেদন করতে হবে। উক্ত সময়ের পর কোন অভিযোগ কোনভাবে গ্রহণ করা হবে না।

০২ ফেব্রুয়ারি ২০১৮ তারিখে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ সম্পর্কে অবহিত করা হয়। আপনাদের সুবিধার্থে ফলাফল দেখার লিংক ও পদ্ধতি নিচে দেওয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার ফলাফল ২০১৫ দেখুন এখানে 

ফলাফল দেখতে এখানে ক্লিক করুনঃ http://nubd.info/res_details.php

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 572 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

5 comments

  1. রাশিদুল ইসলাম রাশেদ

    রেজাল্ট দেখা যায়নাতো,,।??? আর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে কোন নোটিস নেই কেন????

  2. ভাই, খাতায় নাম্বার ঠিক আছে কিনা দেখতে হলে কি করতে হবে ৤দয়াকরে জানাবেন.

  3. আমি ডিগ্রি ২বর্ষে ৫টি বিষয়ে অকৃতকার্য হয়ে, ফলে আমি আবার ২বর্ষে রেজিস্ট্রেশন করিনি। এখন সময়ও শেষ ভর্তি আগামীতে পারবো ভর্তি হতে। আর যদিও পারি কি কি করা লাগবে কোন সালে হওয়া যাবে বলে। plz

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।