“স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশন” গঠন

শিক্ষার মানোন্নয়নে এবং শিক্ষকদের মর্যাদা বৃদ্ধির লক্ষ্যে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের (নন এমপিও শিক্ষক কর্মচারীসহ) দাবীতে মুক্তিযুদ্ধের পক্ষের ১৭ টি শিক্ষক ও কর্মচারী সংগঠনের সমন্বয়ে গঠিত হতে যাচ্ছে “স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশন”।

মঙ্গলবার সন্ধায় স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রিয় কার্যালয়ে স্বাশিপ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু’র সভাপতিত্বে অনষ্ঠিত ১৭ টি শিক্ষক কর্মচারী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

সভায় সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সংগঠনটির আত্বপ্রকাশ করার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু, সিরাজুল ইসলাম আলো, অধ্যক্ষ মোনতাজ উদ্দিন মর্তুজা, সাইদুর রহমান পান্না, উপাধ্যক্ষ হরিচাদ মন্ডল সুমন, অধ্যক্ষ মোকসেদুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, মোফাছের হোসাইন, মোঃ আলমগীর হোসাইন, মোহাম্মদ দেলোয়া হোসাইন, রফিকুল ইসলাম মন্টু, মোঃ শাহজাহান খান, এম আরজু, সিদ্দিকুর রহমান, আঃ রউফ, এটিএম জুয়েল প্রমুখ।

স্বাশিপ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বলেন, শিক্ষা ও শিক্ষক বান্ধব বর্তমান সরকারের পক্ষেই শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ করা সম্ভব। শিক্ষা খাতে বর্তমান সরকারের অভূতপূর্ব সফলতা সমগ্র জাতির কাছে প্রশংসিত হয়েছে এবং বিশ্ব সমাজে পেয়েছে স্বীকৃতি ও মর্যাদা। তিনি মুক্তিযুদ্ধের পক্ষের সকল শিক্ষক সমাজকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহবান জানান।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 845 টি পোষ্ট লিখেছেন .


Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।