বন্যা দূর্গতদের মাঝে স্বাশিপের ত্রান সামগ্রী পৌছে দেওয়া হল নীলফামারী জেলা সৈয়দপুরে

বন্যা পরবর্তী পূনর্বাসন সহযোগিতার অংশ হিসেবে স্বাধীনতা শিক্ষক পরিষদ প্রতিনিধি দল দেশের উত্তরাঞ্চলে সফর করেন। বন্যা দূর্গতদের জন্য সহায়তার অংশ হিসেবে রবিবার সকালে নীলফামারী জেলার সৈয়দপুরে পাইলট উচ্চ বিদ্যালয়ে বন্যার্থদের মধ্যে নগদ টাকা, খাতা কলমসহ শিক্ষা সামগ্রী ও কাপড় বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু, সহ-সভাপতি অধ্যক্ষ আকরামুল হক, যুগ্ম-সম্পাদক সাইদুর রহমান পান্না, অধ্যক্ষ মোকসেদুর রহমান, অধ্যক্ষ সামসুল আলম, অধ্যক্ষ তেলোয়াত হোসেন, অধ্যক্ষ সলিম উল্লাহ সেলিম, অধ্যক্ষ মাহবুবুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, অধ্যক্ষ মোঃ সরওয়ার মানিক, শ্রী খোকা রায় প্রমুখ।

ত্রান সামগ্রী বিতরন শেষে স্বাধীনতা শিক্ষক পরিষদ আয়োজিত এক শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ মোঃ সরওয়ার মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাশিপ কেন্দ্রিয় সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বেসরকারী শিক্ষকদের ৫% ইনক্রিমেন্ট, বৈশাখী ভাতা, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, ননএমপিওদের এমপিও এবং শিক্ষা ব্যবস্থা জাতীয়করনের দাবী জানান। এই দাবীতে আগামী আগামী জানুয়ারী মাসে ঢাকায় স্বাশিপ আয়োজিত শিক্ষক মহাসমাবেশে যোগদানের প্রস্তুতি গ্রহনের জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য শিক্ষক সমাজের প্রতি আহবান জানিয়ে বলেন একমাত্র সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষেই শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ সম্ভব। অন্য কারো পক্ষে নয়।

বক্তব্য রাখেন সাইদুর রহমান পান্না, অধ্যক্ষ তেলোয়াত হোসেন, অধ্যক্ষ সাখাওয়াত হোসেন, অধ্যাপক ক্ষিতিস চন্দ্র রায়, অধ্যাপক সহিদুল ইসলাম, অধ্যক্ষ আশরাফুল হক মিতু, শাহজাহান আলী সরকার প্রমুখ।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 1013 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *