ঢাবি অধিভুক্ত ৭ কলেজের ২০১৭ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাতটি কলেজের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নিয়মিত ও ২০১৫-১৬, ২০১৪-১৫, শিক্ষাবর্ষের অনিয়মিত ও মানোন্নয়ন এমএ, এমএসএস, এমএসসি ও এমবিএ/এমবিএস শেষ পর্ব (নতুন ও পুরাতন সিলেবাস অনুযায়ী) পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র তালিকা ঘোষণা করা হয়েছে। আগামী ১০/০৩/২০২০ থেকে এই পরীক্ষা শুরু হয়ে চলবে ১৮/০৪/২০২০ তারিখ পর্যন্ত। পরীক্ষা আরম্ভ হবে সকাল ৯টায়। পরীক্ষার বিস্তারিত সময়সূচী পরীক্ষার্থীদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

ঢাবি’র অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স শেষ পর্ব (নতুন ও পুরাতন সিলেবাস অনুযায়ী) পরীক্ষার সময়সূচী ২০১৭

[সময়সূচী ডাউনলোড করুন]

 

ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স শেষ পর্ব (নতুন ও পুরাতন সিলেবাস) পরীক্ষার কেন্দ্রতালিকা ২০১৭

 

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইস্যু করা প্রবেশপত্র ছাড়া কোনো পরীক্ষার্থীকে কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না। পরীক্ষা চলাকালীন কেন্দ্রে মোবাইল ও যেকোনো প্রকার ইলেকট্রনিক ডিভাইস নেওয়া সম্পূর্ণ নিষিদ্ধ। পরীক্ষার্থীদের প্রবেশপত্র স্ব স্ব কলেজের অধ্যক্ষ মনোনীত প্রতিনিধির মাধ্যমে সংগ্রহ করতে হবে। ব্যবহারিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরে জানানো হবে। পরীক্ষার সময়সূচিতে কোনো প্রকার অসঙ্গতি থাকলে সময়সূচি প্রকাশের পরপরই ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের সঙ্গে যোগাযোগ করার জন্য দফতর থেকে অনুরোধ করা হয়েছে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 645 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন


2 comments

  1. ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মাষ্টার্স পরীক্ষার সম্ভাভাব্য তারিখটা বলবেন….??

    • মোঃ হানিফ ইসলাম

      ২০১৬-১৭ সালের মাস্টার্স শেষ পর্ব বর্ষ পরীক্ষার সময়সূচি প্রকাশ হয়েছে। আগামী ১০/০৩/২০২০ তারিখ থেকে শুরু হবে। বিস্তারিত এই পোস্টে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *