জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের ভর্তির আবেদন শুরু ২৪ আগস্ট

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি কার্যক্রমের তারিখ ঘোষণা করেছে ভর্তি কমিটি।Bangladesh-National-University

১২ জুন ২০১৭ তারিখ, সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটির সাধারণ সভায় অধিভুক্ত কলেজে ভর্তি পরীক্ষা কার্যক্রম শুরু, আসন সংখ্যা, ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের ক্লাস শুরু ইত্যাদি বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী, ভর্তি কার্যক্রমে অনলাইনে আবেদন ২৪ আগস্ট থেকে শুরু হবে এবং নতুন শিক্ষাবর্ষে ক্লাস শুরু হবে ১৫ অক্টোবর।

সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন অর রশিদ। উপ-উপাচার্য ড. মো. মশিউর রহমান, কোষাধ্যক্ষ নোমান উর রশীদ, সব ডিন, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক সভায় উপস্থিত ছিলেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্র এই লিংকে পাওয়া যাবে।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 1021 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

One comment

  1. রাহাত

    ভাই আমি ২০১৭ সালে এইসএসি পরীক্ষায় ***(জিপিয়ে ৩.২৫ ব্যবসায় শিক্ষা থেকে এবং এসএসসি জিপিয়ে ৩.২৮ সায়েন্স) ***থেকে আমি জাতীয় বিশ্ব বিদ্যালয়ে কি ***হিসাব বিজ্ঞান*** এ ভর্তি হতে পারব। আমার এইসএসসিতে Accounting জিপিএ 3.00। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজে ভর্তি হতে চাই। অনুগ্রহ করে আমায় একটি তথ্য প্রদান করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *