সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ ভর্তি পরীক্ষার বিস্তারিত তথ্য জেনে নিন এখান থেকে

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ৬টি অনুষদে স্নাতক (সম্মান) কোর্সে লেভেল-১ সেমিস্টার-১ এর ভর্তি পরীক্ষা আগামী ২০ ডিসেম্বর ২০১৪ রোজ শনিবার বেলা ২:০০ ঘটিকা হতে বিকাল ৩:৩০ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে পরীক্ষার আবেদন প্রক্রিয়া ৭ ডিসেম্বর ২০১৪ তারিখে শেষ হয়েছে এবং পরীক্ষার আসন বিন্যাস ও প্রকাশিত হয়েছে। এ বছর ৬টি অনুষদে ভর্তির জন্য ৬৫৩৭ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে।

SAU

 

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

গত ০৭ ডিসেম্বর ২০১৪ (ছুটির দিনসহ দিন-রাত ২৪ ঘন্টা) পর্যন্ত শিক্ষার্থীরা অনলাইনে আবেদন করে। আবেদন প্রক্রিয়া ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড (DBBL) মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে সম্পন্ন হয়। ২১ ডিসেম্বর ২০১৪ রোজ রবিবার ফলপ্রকাশ করা হবে।

fingerসিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

fingerসিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ ভর্তি পরীক্ষার আসন বিন্যাস ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

fingerসিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছানোর গতিপথ জানতে এখানে ক্লিক করুন

ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ২৪ ডিসেম্বর ২০১৪ রোজ বুধবার সকাল ৯.০০ ঘটিকা থেকে দুপুর ১২.০০ ঘটিকার মধ্যে বিভিন্ন অনুষদে ভর্তি করানো হবে। আসন খালি থাকার শর্তে অপেক্ষমান তালিকা থেকে ২৮ ডিসেম্বর, ২০১৪ রোজ রবিবার সকাল ৯.০০ ঘটিকা থেকে দুপুর ১২.০০ ঘটিকার মধ্যে শিক্ষার্থীরা ভর্তি হতে পারবেন।

ভর্তি হওয়া নতুন শিক্ষার্থীদের ক্লাস আগামী ৪ জানুয়ারি ২০১৫ রোজ রবিবার থেকে শুরু হবে। পূর্বের বছরের ন্যায় এবছর ভর্তি পরীক্ষার আবেদন ফি ৭০০/-(সাতশত টাকা) নির্ধারিত হয়েছে।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি

বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে ক্লিক করুন এই লিঙ্কে।

SAU

এছাড়া ফেসবুক পেইজ https://www.facebook.com/SylhetAgriculturalUniversity থেকেও পরীক্ষা সংক্রান্ত বিভিন্ন তথ্যের আপটেড জানা যাবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 548 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট “লেখাপড়া বিডি”র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।

Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।