অনলাইন বিজ্ঞাপন সংস্থা রেডআইটি অ্যাডস সবার শীর্ষে

ডিজিটাল অনলাইন বিজ্ঞাপন সংস্থা www.reditads.com এখন বাংলাদেশের অনলাইন বিজ্ঞাপন জগতে শীর্ষে অবস্থানের দাবী করছেন সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক জনাব সাইফুর রহমান সাগর।

গত কয়েক মাসে রেড আইটি অ্যাডস প্রকাশক সংখ্যা ৫০০ ছাড়িয়ে গেছে। আন্তর্জাতিক বিজ্ঞাপন ব্যবহারে কঠিন সর্ত ও সর্বনিন্ম চাহিদা মেটাতে না পারার কারণে শত শত ওয়েবসাইট প্রকাশক যখন দিশেহারা, তখনি www.reditads.com সবার জন্য উন্মুক্ত বিজ্ঞাপন বিতরন করার প্রয়াস নিয়ে যাত্রা শুরু করেছিলো।

প্রকাশকের সর্বচ্চো সুবিধা যেমন,  মাসিক অর্জিত আয় যথা সময়ে প্রেরণ, প্রতিমাসের টাকা পরের মাসের ২০ থেকে ২৫ তারিখের ভিতর প্রেরণ এবং ৫০ ডলার সর্বনিন্ম টাকা উত্তোলনের সুবিধা,  প্রকাশকের সকল সমস্যা সার্বক্ষণিক পর্যবেক্ষণের সুবিধা নিয়ে এগিয়ে চলছে।

বিজ্ঞাপন দাতাদের জন্য অত্যাধুনিক ও ইউজার ফ্রেন্ডলি ড্যাশবোর্ড যা সহজেই ব্যবহারযোগ্য করে তৈরি করা হয়েছে।

সাইফুর রহমান সাগর বলেন, www.reditads.com একদিন দেশের ডিজিটাল বিজ্ঞাপনের জগতে একটি মাইল ফলক হিসেবে বিরাজমান হবে , সেদিন বেশি দূরে নয়।

তিনি বলেন খুব শীঘ্রই দেশের সকল ওয়েবসাইট প্রকাশকদের নিয়ে একটি কনফারেন্সের আয়োজন করবে রেডআইটি অ্যাডস, যেখানে একটি একদিনের কর্মশালার ব্যবস্থা করা হবে, এবং অনলাইন আয়ের উপর অত্যন্ত গুরুত্বপূর্ণ আলোচনা ও পরামর্শ প্রদান করা হবে।

যাতে অনলাইনে অজানা অনেক সুযোগ নিয়ে প্রযুক্তি মাধ্যমে নিজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আউট সোর্স থেকে অনেক বেশি মুদ্রা অর্জন করে দেশের অর্থনীতি উন্নতি করা যায়।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 912 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।