ইবতেদায়ী মাদ্রাসা কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু

২৮ ফেব্রুয়ারি ২০১৭ খ্রিঃ মঙ্গলবার বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা ঐক্য পরিষদের দিনব্যাপী জাতীয় কাউন্সিল বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ, তোপখানা রোড, ঢাকায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজুর নেতৃত্বে একুশে ফেব্রুয়ারী প্রতুষ্যে কেন্দ্রিয় শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পন করা হয়। সংগঠনের সভাপতি এস, এম জয়নুল আবেদীন জেহাদী সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত কাউন্সিলে বক্তব্য রাখেন, স্বাশিপ এর কেন্দ্রিয় সহ-সভাপতি প্রফেসর মোঃ সাজিদুল ইসলাম, মাওঃ আব্দুর রাজ্জাক জেহাদী এবং জয় বাংলা মঞ্চের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ নাফিয়ী প্রমুখ।

প্রধান অতিথি অধ্যক্ষ শাহজাহান আলম সাজু তাঁর বক্তব্যে বলেন যে, বর্তমান প্রধানমন্ত্রীর কাছে আন্দোলন, সংগ্রাম করে দাবী আদায়ের সুযোগ নেই। জাতীয় উন্নতির জন্য মান উন্নত শিক্ষা অপরিহার্য এবং শিক্ষা বাস্তবায়নে শিক্ষকদের ভূমিকা মুখ্য তা তিনি বিশ্বাস করেন বলেই কোন আন্দোলন ছাড়াই শিক্ষকদের মর্যাদা দিয়েছেন। স্বাশিপ এর লক্ষ্য শিক্ষা পূর্ণ জাতীয়করণ। এর ক্ষেত্র প্রস্তুত করার জন্য স্বাশিপের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা প্রয়োজন।

কাউন্সিলে সারা দেশ থেকে শতাধিক প্রতিনিধি অংশগ্রহনের মাধ্যমেএস, এম জয়নুল আবেদীন জেহাদী কে সভাপতি এবং মাওঃ মোঃ সামসুল আলমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩৭ সদস্য বিশিষ্ট বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা ঐক্য পরিষদ কেন্দ্রিয় কমিটি গঠন করা হয়।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 1066 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *