ঢাবির ৫১তম সমাবর্তনে অংশগ্রহণেচ্ছুদের ফি জমা দেওয়ার সময়সীমা বৃদ্ধি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৫১তম সমাবর্তনে অংশগ্রহণেচ্ছুদের ফি জমা দেওয়ার সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। রেজিস্ট্রেশনের আবেদন অনলাইনে সম্পন্ন করে ফি জমা দেওয়ার সময়সীমা মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) ব্যাংকিং সময় পর্যন্ত (বিকাল ৪টা) বর্ধিত করা হয়েছে। সমাবর্তন বিষয়ে ইতোপূর্বে প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য শর্ত অপরিবর্তিত থাকবে।

আগামী ৬ অক্টোবর ২০১৮ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫১তম সমাবর্তন অনুষ্ঠিত হবে। সমাবর্তন উপলক্ষে এক প্রস্তুতি সভা ৯ মে ২০১৮ বুধবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুষ্ঠিত হয়। উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশ্ববিদ্যালয়ের সিনেট-সিন্ডিকেট সদস্য, ডিন, প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, ইনস্টিটিউটের পরিচালক, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল এবং সাধারণ সম্পাদক শিবলী রুবাইয়াতুল ইসলাম সহ অফিস প্রধানগণ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ৫১তম সমাবর্তন বর্ণাঢ্যভাবে আয়োজনে নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান। সমাবর্তন অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে সভায় ১টি নির্বাহী কমিটি, ১টি ব্যবস্থাপনা কমিটি এবং ২৬টি উপ-কমিটি গঠন করা হয়।

আবেদন করতে ভিজিট করুনঃ convocation.du.ac.bd

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল ২০১৮ তারিখের সিন্ডিকেট সভার সিদ্ধান্ত অনুযায়ী ৫১তম সমাবর্তনে সমাবর্তন বক্তা হিসেবে লাইবেরিয়ার নোবেল শান্তি পুরস্কার প্রাপ্ত মিজ. লেমাহ গবায়েই (Ms. Leymah Gbowee) কে আমন্ত্রণ জানানোর প্রস্তাব করা হয়েছে। উক্ত সমাবর্তন অনুষ্ঠানে তাঁকে ডক্টর অব লজ (Doctor of Laws) ডিগ্রি প্রদান করারও সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 909 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

55 − 52 =