জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ র‍্যাঙ্কিং সংক্রান্ত ফরম পূরণের সময়সীমা বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ র‍্যাঙ্কিং এর KPI সম্পর্কিত প্রশ্নমালা অনলাইনে পূূরণ করে তথ্য প্রেরণ শুরু হয়েছে।  পূর্বে ঘোষিত সময়সীমা অনুসারে অনলাইনে ফরম পূরণের সময়সীমা ছিলো ১৭ জানুয়ারি ২০১৭ পর্যন্ত যা ২৬ জানুয়ারি ২০১৭ তারিখ পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

উল্লেখ্য জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অধিভুক্ত কলেজ/শিক্ষা প্রতিষ্ঠানসমূহের Performance-এর ভিত্তিতে র‍্যাঙ্কিং করে ৮টি বিভাগের প্রত্যেকটি থেকে সরকারী-বেসরকারী নির্বিশেষে ১০টি করে মোট ৮x১০= ৮০টি কলেজকে নির্বাচন করে জাতীয় পর্যায়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে এ সব কলেজসমূহকে পুরস্কৃত করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

র‍্যাঙ্কিং এর KPI (Key Performance Indicators) সম্পর্কিত তথ্যাবলীর সময়কাল হবে ১লা ডিসেম্বর ২০১৫ থেকে ৩০শে নভেম্বর ২০১৬ পর্যন্ত।

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

এক্ষেত্রে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info/college থেকে college Profile মেন্যুতে ক্লিক করে প্রদর্শিত স্ক্রীনে কলেজের সঠিক college code ও password দিয়ে login করে কলেজ র‍্যাঙ্কিং ফরম-২০১৬ যথাযথভাবে পূরণ করে হার্ডকপি রেজিস্টার দফতরে প্রেরণের জন্য কলেজসমূহকে আহ্বান করা হয়েছে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 551 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।

Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।