মাস্টার্স নিয়মিত-প্রাইভেটে ভর্তি শুরু ১৮ নভেম্বর

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) এবং ২০১৮ সালের মাস্টার্স (প্রাইভেট) প্রোগ্রামে অনলাইন ভর্তি কার্যক্রমের প্রাথমিক আবেদন আগামী ১৮ নভেম্বর থেকে শুরু হবে। আবেদন করা যাবে আগামী ২৭ নভেম্বর পর্যন্ত।

প্রিন্ট কপি নিয়ে আবেদন ফি বাবদ ৩০০/- (তিনশত) টাকাসহ প্রার্থীর আবেদন ফরমে সংশ্লিষ্ট কলেজে ২৮ নভেম্বর ২০১৮ তারিখের মধ্যে অবশ্যই জমা দিতে হবে।

ভর্তি সংক্রান্ত সকল তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট www.nu.ac.bd/admissions এর পাশাপাশি লেখাপড়া বিডি এর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে মাস্টার্স শেষ পর্ব (নিয়মিত) কোর্সে ভর্তির বিস্তারিত তথ্য ও মাস্টার্স (প্রাইভেট) প্রোগ্রামের অনলাইন রেজিষ্ট্রেশন সংক্রান্ত বিস্তারিত তথ্য নামক পোস্ট থেকেও জানা যাবে।

২০১৭-১৮ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ক্লাস শুরু হবে ১৩ ডিসেম্বর ২০১৮।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 589 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

3 comments

  1. Md. Jubayer Talukdar

    যারা অনার্স ২০১০-১১ শিক্ষাবর্ষের শিক্ষাথী । অর্থাৰ যাদের রেজাল্ট গত মাসে বের হল। তাদের ভর্তির নোটিশ এটি?

  2. acca amar ekta bisoy jana ney, amake amar ek friend jigges korechilo, besorkari kono privet university theke BBA complete kore ki nu te masters kora jay, jana le khub upokrito hotam.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *