পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়, যশোর এর প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী আজ

যশোর এর ঐতিহ্যবাহী পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের “Grand Re-union 2014”  আজ ৮ই অক্টোবর বিদ্যালয়ের প্রাঙ্গনে শুরু হয়েছে। সকাল ৭ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত এই অনুষ্ঠান চলবে। পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়, যশোর এর ১৯৯২-২০১৪ ব্যাচের সকল শিক্ষার্থী (যারা বিভিন্ন কারণে মাধ্যমিক পরীক্ষার আগেই স্কুল ত্যাগ করেছিল তারা সহ) এই অনুষ্ঠানে অংশগ্রহণ করছে।Re-Unionউক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এ্যাড. শ্রী বিরেন শিকদার, এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জনাব অধ্যাপক ডঃ এম এ সাত্তার, ভাইস চ্যান্সেলর, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর, ডঃ মোঃ হুমায়ুন কবির, জেলা প্রশাসক, যশোর এবং যশোর বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জনাব মোঃ আনিসুর রহমান, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, যশোর উপস্থিত থাকবেন।

ইতিমধ্যে এই অনুষ্ঠানের রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে এবং পুনর্মিলনী অনুষ্ঠানের টি-সার্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আব্দুল আজিজ কর্তৃক প্রকাশ করা হয়েছে। উক্ত অনুষ্ঠান সম্পর্কিত যে কোন তথ্যের জন্য XStudents Association Of Police Line School Jessore এর সাথে যোগাযোগ করার জন্যে জনানো হয়েছে।

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

XStudents Association Of Police Line School Jessore

XStudents Association Of Police Line School Jessore এর ফোন নম্নরঃ

01720-550044

01815-001919

01611-331731

ই-মেইলঃ [email protected]

ফেইসবুক আইডিঃ www.facebook.com/pls.xst.association

ফেইসবুক গ্রুপঃ www.facebook.com/groups/485761561464192/

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 553 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট “লেখাপড়া বিডি”র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।


Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।