রুয়েটে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ভর্তি পরীক্ষার যোগ্য প্রার্থীদের তালিকা

আগামী ২১ অক্টোবর অনুষ্ঠেয় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক কোর্সের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য শিক্ষার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। প্রকাশিত তালিকা আপানদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ RUET

RUET Valid Candidates List: KA Group, KHA Group

সকল বৈধ আবেদনকারীর মধ্য থেকে HSC পরীক্ষায় গণিত, পদার্থবিদ্যা, রসায়ন ও ইংরেজী-এই চার বিষয়ে প্রাপ্ত মোট গ্রেড পয়েন্টের ভিত্তিতে একটি মেধা তালিকা তৈরী করা হয়ে থাকে। এ তালিকা থেকে প্রথম ৮,০০০ জন পরীক্ষার্থীকে ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণের সুযোগ দেয়া হয়।

তবে ৮,০০০ তম পরীক্ষার্থীর সমান উপরোক্ত ৪ (চার)টি বিষয়ে মোট গ্রেড পয়েন্ট পর্যাপ্ত সকল পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পাবে। সকল আবেদনপত্র যথাযথ প্রক্রিয়ায় নিরীক্ষণ পূর্বক ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রস্তত করা হবে। প্রত্যেক আবেদনকারী তার স্ট্যাটাস এই লিংকে লগইন করে দেখতে পারবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 624 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *