২০১৮ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার আংশিক পরিবর্তিত সময়সূচী প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার আংশিক পরিবর্তিত সময়সূচী ২০১৮ প্রকাশ হয়েছে। পরিবর্তিত সময়সূচী অনুসারে ১৮ ও ২১ জুলাইয়ের পরীক্ষা যথাক্রমে ২৬ জুলাই ও ০২ আগস্ট ২০১৯ তারিখ দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। পরীক্ষার অন্যান্য তারিখ ও সময় অপরিবর্তিত থাকবে।

এবারের ডিগ্রি ২য় বর্ষের তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা ০২ জুলাই ২০১৯ তারিখ থেকে শুরু হয়েছে যা ০৬ আগস্ট ২০১৯ তারিখে শেষ হবে। প্রতিটি পরীক্ষা দুপুর ২:০০ টা থেকে আরম্ভ হয়ে প্রশ্নপত্রে উল্লিখিত সময়কাল পর্যন্ত চলবে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি ও কেন্দ্রতালিকা  নিচে তুলে দেওয়া হলোঃ

 ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি ২০১৮

[সময়সূচি ও কেন্দ্রতালিকা ডাউনলোড করুন]

 

এ পরীক্ষায় সারাদেশের ১,৮৫৭ টি কলেজের ৭০৩ টি কেন্দ্রে সর্বমোট ২,২০,১৩৮ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করবে। পরীক্ষা অনুষ্ঠানের লক্ষ্যে যাবতীয় প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে জরুরি প্রয়োজনে কন্ট্রোলরুমের ০২-৯২৯১০১৭ এবং ০২-৯২৯১০৩৮ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করা হলো।

জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে প্রশাসন, সংশ্লিষ্ট কলেজ, শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকগণের সহযোগিতা কামনা করেছেন।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 636 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *