ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট রোভার স্কাউটদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

নাজমুল হাছানঃ ‘এসো মিলি প্রাণের উৎসবে’ এই স্লোগান সামনে রেখে সবাই এসে মিলেছে পুনর্মিলনী অনুষ্ঠানে। সঞ্চৃতি রোমস্থনে সবাই যেন হারিয়ে যায় একে অপরের মাঝে। পদ-পদবি ভুলে সবাই মিলেছে এক কাতারে। ছিল না কোনো ভেদাভেদ, বসেছিল নতুন ও পুরোনোর মিলনমেলা। Feni Polytechnic Reunion 2016

গত ৯ জুলাই ২০১৬ শনিবার সকাল ১০ টায়  ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটের অডিটরিয়ামে ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট রোভার স্কাউটদের  ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এমনই পরিবেশ সৃষ্টি হয়েছে। আবেগ, আবেশ, শ্রদ্ধা, ভালোবাসায় কানায় কানায় ভরে ওঠে কলেজের প্রান্তরে।

এখলাস উদ্দিন খন্দকার বাবলু ও রহমত উল্যাহ সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ আসানুর রহমান তুহিন ডিজাইন ইঞ্জিনিয়ার পল্লি বিদ্যৎ সমিতি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইমুনা আক্তার ইন্সট্রাক্টর ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট, প্রকৌশলী জাকির হোসেন, প্রকৌশলী টুম্পা আক্তার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আনোয়ার হোসেন, জুনিয়র ইন্সট্রাক্টর ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট। পুনর্মিলনীর সার্বিক সমন্বয়ে ছিলেন সাগর দাস, রুবেল দত্ত, নজরুল হাজারী সহ বর্তমান সদস্যরা।

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

অনুষ্ঠানে দিনব্যাপি বর্ণাঢ্য কর্মসূচির মধ্যে স্মৃতিচারণ, মধ্যাহ্ন ভোজ,  আন্দভ্রমন, ক্রেস্ট প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুনর্মিলনী অনুষ্ঠানে ২০০৭-০৮ শিক্ষাবর্ষের রোভার স্কাউট থেকে বর্তমান রোভার স্কাউটরা অংশগ্রহণ করে।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 839 টি পোষ্ট লিখেছেন .

Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।