ডুয়েটে বিএসসি ইঞ্জিনিয়ারিং ও ব্যাচেলর অব আর্কিটেকচার প্রোগ্রামে ভর্তির ফলাফল দেখুন এখানে

গাজীপুরে অবস্থিত ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) বিএসসি ইঞ্জিনিয়ারিং/বি. আর্ক প্রোগ্রাম ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। ২৫ মে ২০১৭ তারিখ বিকালে তারিখ ডুয়েটের ওয়েবসাইটে উক্ত ফলাফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফল দেখার ডাউনলোড লিংক আপনাদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

ডুয়েট ভর্তি পরীক্ষার ফলাফল ২০১৬-১৭

ফলাফল জানতে এখানে ক্লিক করুন

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের আটটি বিভাগে ৬৫৪ আসনে সমপরিমাণ শিক্ষার্থীকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে। আর প্রতি বিষয়ে পাঁচজন করে ৪০ জনের একটি অপেক্ষমান তালিকা প্রকাশ করা হয়েছে।

তাছাড়া মুক্তিযোদ্ধা, উপজাতি/আদিবাসী কোটায় প্রাথমিকভাবে নির্বাচিতদের আগামী ৪ জুন অফিস চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইজ্ঞিনিয়ারিং বিভাগের ৩৩২ নম্বর যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 629 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *