জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষ থেকে মাস্টার্স কোর্সের নতুন সিলেবাস কার্যকর

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষ থেকে মাস্টার্স কোর্সের নতুন সিলেবাস কার্যকর সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স কোর্সে পাঠদানকারী অধিভুক্ত কলেজসহ সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো হয়েছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৩-১৪ শিক্ষাবর্ষ থেকে মাস্টার্স কোর্সের নতুন সিলেবাস কার্যকর করা হয়েছে।

উল্লেখ্য যে, মাস্টার্স (ফাইনাল) প্রোগ্রামকে “মাস্টার্স প্রোগ্রাম” এবং প্রিলিমিনারী প্রোগ্রামকে “প্রিলিমিনারী টু মাস্টার্স প্রোগ্রাম” হিসেবে গণ্য করা হবে।

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

সংশ্লিষ্ট সকলকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ২০১৩-১৪ শিক্ষাবর্ষের মাস্টার্স কোর্সের সিলেবাস ও রেগুলেশন দেখার জন্য অনুরোধ করা হয়েছে। আপনাদের সুবিধার্থে মাস্টার্স কোর্সের সিলেবাস ও রেগুলেসন এর ডাউনলোড লিঙ্ক নিচে দেওয়া হলোঃ

 [মাস্টার্স প্রোগ্রাম এর রেগুলেশন ডাউনলোড]

 [ইন ক্যাম্পাস মাস্টার্স প্রোগ্রাম এর রেগুলেশন ডাউনলোড]

[মাস্টার্স প্রোগ্রাম এর সিলেবাস এর লিঙ্ক]

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 553 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট “লেখাপড়া বিডি”র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।


Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।