প্রথমবারের মতো নিয়ে এলাম গ্রামীণফোনে ফ্রী নেট !!! (সব ধরণের ফাইল ডাউনলোড করা যাবে)

এই ট্রিক টির মাধ্যমে আপনি জিপি সিমে হাই স্পিডে ডাউনলোড করতে পারবেন অনায়াসেই!তবে টিউন টি সম্পূর্ণ কয়েকবার পড়ে ক্লিয়ার ধারণা নিয়ে তারপর কাজে নামবেন প্লিজ,তাহলে ঝামেলা মনে হবেনা!অনেকদিন ধরে চালাচ্ছি তাই ভাবলুম সবাইকে নিয়েই ব্যবহার করি। তবে আবারো বলে রাখছি, টিউনটি ভালোমতো পড়ে নিবেন আগে।

এই পদ্ধতিতে আমরা ইউসি হ্যান্ডেলার ব্যবহার করে ফ্রী ইন্টারনেট চালাবো। আপনারা অনেকেই অপেরা হ্যান্ডেলার ব্যবহার করেছেন কিন্তু সবাই জানেন যে অপেরা হ্যান্ডেলার ব্যবহার করে বড় ফাইল ডাউনলোড করা যায়না। তাছাড়া অপেরা হ্যান্ডেলারে কোনো ডাউনলোড ম্যানেজার নেই কিন্তু ইউসি হ্যান্ডেলারে শক্তিশালী ডাউনলোড ম্যানেজার রয়েছে। তাই এই হ্যান্ডেলার দিয়ে আপনি বড় ফাইল অনায়াসেই ডাউনলোড করতে পারবেন। আমি ৬০০ মেগাবাইটের ফাইলও ডাউনলোড করেছি। তাও আবার সম্পূর্ণ ফ্রী তে!

প্রথমে নিচের ডাউনলোড লিঙ্ক থেকে ইউসি ব্রাউজার হ্যান্ডেলার টা ডাউনলোড করে নিন। সাইজ মাত্র দেড় মেগাবাইট।

মাত্র ১.৫০ মেগাবাইটের এপ এটা। সুতরাং ডাউনলোড করতে আপনার তেমন খরচ হবে না। ডাউনলোড শেষ হলে যথা নিয়মে ইন্সটল করুন। ইন্সটল করার পরে ওপেন করুন এবং ফ্রী ব্রাউজিং শুরু করে দিন।
মনে রাখবেন এটা একটা মডিফাইড ইউসি ব্রাউজার। এইটাতে ফ্রী ব্রাউজিং এবং ডাউনলোড করার জন্য আগে থেকেই সবকিছু ঠিক করা আছে। তাই আপনাকে আর আলাদাভাবে সেটিংস পরিবর্তন করতে হবে না। ধন্যবাদ।

যদি কোনো সমস্যা হয় তাহলে ০১৭৬৩০৩৪৪৪০ নম্বরে মেসেজ দিবেন। আমি সব সমস্যার সমাধান করে দেব।

পোষ্টটি লিখেছেন: qcscdihan

এই ব্লগে 4 টি পোষ্ট লিখেছেন .

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *