ইক্বরা মডেল একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

কুমিল্লা দাউদকান্দি উপজেলার ১নং ইউনিয়নে ইকরা মডেল একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত ২৭মার্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন ভূঁঞা এবং বিশেষ অতিথি ছিলেন সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সাখাওয়াৎ হোসেন ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি হাফেজ মাওলানা বদিউজ্জামান সরকার । স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সদস্য আবদুস সালাম । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী শিক্ষক মোঃ নজরুল ইসলাম ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, “একজন মা সব চেয়ে বড় শিক্ষক । মা-ই পারেন সন্তান মানুষ করতে । আমরা শিশুদেরকে যোগ্যতা ভিত্তিক শিক্ষা দিয়ে থাকি । সৃজনশীল নিয়ে বিচলিত হবার কিছু নেই”।
জাতীয় সংগীত পরিবেশন এবং জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় । বিদ্যালয়ের শিক্ষার্থীদের গান ও নৃত্য পরিবেশনায় অনুষ্ঠান প্রানবন্ত হয়ে উঠে ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সদস্য ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সেকসন অফিসার মোঃ এমদাদুল হক, সদস্য সেলিম জাবেদ মুন্সি, সদস্য জাহাঙ্গীর আলম, সদস্য দীন ইসলাম, সদস্য মাওলানা শাহ আলম, সদস্য শফিউল বাশার, সদস্য হাসান জাবেদ পৃথিবী, সদস্য অহিদ মিয়া, সদস্য মাওলানা গিয়াস উদ্দিন, ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, মতিন মাস্টার, শাহজাহান সরকারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক-অভিভাবিকা এবং শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ ।
বিদ্যালয়ের সভাপতি সবাইকে ধন্যবাদ জানায়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ।

পোষ্টটি লিখেছেন: Emdadul Hoque

এই ব্লগে 14 টি পোষ্ট লিখেছেন .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *