জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ শিক্ষাবর্ষে মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির কোটা ও ২য় মেধা তালিকার ফলাফল ০৮ মার্চ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের স্নাতকোত্তর (প্রফেশনাল) বিএড/বিপিএড/বিএমএড/বিএসএড/এমএড/এমএসএড ও এলএলবি কোর্সের শেষ বর্ষ ভর্তি কার্যক্রমের কোটা ও ২য় মেধা তালিকা আগামী ৮ মার্চ ২০১৬ তারিখে প্রকাশ করা হবে। ঐদিন  বিকাল ৪টার পরে এস.এম.এস এ এবং রাত ৯টার পরে অনলাইনে ফলাফল প্রকাশ করা হবে।

কোটা ও ২য় মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের ০৯/০৩/২০১৬ তারিখ থেকে ১২/০৩/২০১৬ তারিখের মধ্যে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করতে হবে এবং ০৯/০৩/২০১৬ তারিখ থেকে ১৩/০৩/২০১৬ তারিখের মধ্যে শিক্ষার্থীদের পূরণকৃত চূড়ান্ত ভর্তি ফরম প্রিন্ট করে রেজিস্ট্রেশন ফি এবং প্রয়োজনীয় কাগজপত্র সহ কলেজে জমা দিতে হবে।

প্রকাশিত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি থেকেও জানতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক কিভাবে জানা যাবে এই ফলাফল…

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

মোবাইলে ফলাফল দেখার পদ্ধতিঃ ৮ মার্চ ২০১৬ তারিখ বিকেল ৪টার পরে প্রথমে মোবাইলে এস.এম.এস এর মাধ্যমে ফলাফল প্রকাশ করা হবে। এস.এম.এস এ ফলাফল দেখার নিয়ম নিচে দেওয়া হলোঃ

NU<space>ATPM<space>Roll No

লিখে ১৬২২২ নম্বরে পাঠিয়ে ফলাফল জানা যাবে।

অনলাইনে ফলাফল দেখার পদ্ধতিঃ ৮ মার্চ ২০১৬ তারিখ রাত ৯টার পর থেকে অনলাইনে ফলাফল প্রকাশ করা হবে। ফলাফল দেখতে নিচে আপনার ভর্তির আবেদনপত্রে প্রাপ্ত রোল নম্বর ও পিন নম্বর লিখে লগিন করতে হবেঃ

মাস্টার্স প্রফেশনাল ভর্তির ফলাফল দেখতে লগিন করুন এখানেঃ

মোবাইল থেকে ফলাফল দেখতে সমস্যা হলে এই লিঙ্কে ক্লিক করুন

কোটা ও ২য় মেধাতালিকায় সুযোগ প্রাপ্তদের ভর্তি সংক্রান্ত সময়সীমাঃ

  • কোটা ও ২য় মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চুড়ান্ত ভর্তি ফরম পূরণ করার তারিখঃ ০৯/০৩/২০১৬ তারিখ থেকে ১২/০৩/২০১৬ তারিখ।
  • কোটা ও ২য় মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চূড়ান্ত ভর্তির ফরম প্রিন্ট করে ভর্তি ফি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ সংশ্লিষ্ট কলেজে জমা দেয়ার সময়সীমাঃ ০৯/০৩/২০১৬ তারিখ থেকে ১৩/০৩/২০১৬ তারিখ।
  • সংশ্লিষ্ট কলেজ কর্তৃক মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি নিশ্চয়নের সময়সীমাঃ ০৯/০৩/২০১৬ তারিখ থেকে ১৪/০৩/২০১৬ তারিখ।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 549 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট “লেখাপড়া বিডি”র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।

Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।