ঢাবির এমএড (সান্ধ্য) কার্যক্রমের ভর্তি বিজ্ঞপ্তি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে এক বছর/দুই বছর মেয়াদী এমএড (সান্ধ্য) কার্যক্রমে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ১৮ নভেম্বর ২০১৬ তারিখ শুক্রবার সকাল ১০টায় আইইআর ভবনে এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিএড (সম্মান) / বিএড/ ডিপ-ইন-এড/ ডিপিএড বা সমতুল্য ডিগ্রিপ্রাপ্ত অথবা ২০১৫ সালে উক্ত পরীক্ষায় অংশগ্রহণকারীগণ অথবা মাস্টার ডিগ্রি অথবা যে কোন বিষয়ে ৪ বছর মেয়াদী স্নাতক সম্মান ডিগ্রি প্রাপ্তগণ ভর্তির জন্য আবেদন করতে পারবেন।

আগামী ২৬ সেপ্টেম্বর ২০১৬ সোমবার থেকে ১৫ নভেম্বর ২০১৬ মঙ্গলবার পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে অবস্থিত সোনালী ব্যাংক হতে ব্যাংকের সকল কার্যদিবস ও নির্ধারিত সময়ে ১,০০০/- (এক হাজার) টাকা জমা দিয়ে আবেদনপত্র সংগ্রহ করা যাবে। পূরণকৃত আবেদনপত্র ইনস্টিটিউটের ১৬ নভেম্বর ২০১৬ বুধবার বিকাল ৫টা পর্যন্ত ইনস্টিটিউটের ১০৫ নং কক্ষে জমা দেওয়া যাবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য নিচে দেওয়া হলোঃ

ঢাবির এমএড (সান্ধ্য) কার্যক্রমে ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ভর্তি বিজ্ঞপ্তি

Admission Notice of MED Evening Program at IER

 

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 620 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *