অনার্স ২য় বর্ষ (বিশেষ) পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণের ফলাফল প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ২য় বর্ষ (বিশেষ) পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণের ফলাফল প্রকাশ হয়েছে। ফলাফল জানতে নিচের পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন।

ফলাফল ডাউনলোড করে দেখতে এখানে ক্লিক করুন।

এর আগে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ২য় বর্ষ (বিশেষ)পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি তাদেরকে ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন এর সুযোগ দেওয়া হয়। ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন প্রক্রিয়া আপনাদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

আবেদনের সময়সীমাঃ অনলাইনে ০৭/০৫/২০১৮ তারিখ সকাল ১০ টা থেকে ২১/০৫/২০১৮ তারিখ দুপুর ২টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ২১/০৫/২০১৮ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় উল্লেখিত সময়ের মধ্যে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

সতর্কতাঃ পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে। নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

বিঃ দ্রঃ আবেদনের সময় সঠিকভাবে মোবাইল নম্বর প্রদান করলে ব্যাংক কর্তৃক সফলভাবে টাকা জমাদানের SMS Check Status Option-এ গিয়ে আবেদনের Payment Status দেখা যাবে।

ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ২য় বর্ষ (বিশেষ) পরীক্ষার পূন:নিরীক্ষণ ফলাফল যথাসময়ে আবেদনের সময় প্রদত্ত নম্বরে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 565 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

7 comments

  1. Result to SMS e ashenai..ki korbo!

  2. অনার্স ১ম সেমিষ্টার ২০১৫-২০১৬ এর পুনঃনিরক্ষনি কব থেকে এবং কিভাবে জানাবেন।

  3. জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফ কি দিয়েছে যদি দিয়ে থাকে
    তাহলে একটু দয়া করে ডাউনলোড কিভাবে করবো, রেজাল্ট

  4. অনেক ধন্যবাদ ভাই। ২০১৬ সালের অনার্স ২য় বর্ষ (বিশেষ) পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণ করা নিয়ে চিন্তায় দিলাম। এখন একটু টেনশন মুক্ত হলাম। পোস্টটি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

  5. Vai apply to korecilam. but result ki vabe check korbo????

  6. ভাই , ২০১৩-১৪ সেশনের অনার্স ৪র্থ বর্ষ ( ২০১৭) গত ০৬/০৮/১৮ প্রকাশিত রেজাল্ট এর পুনঃ নিরীক্ষণ আবেদন কোন দিন করা যাবে এবং কিভাবে করতে হবে জানালে বিশেষ উপকৃত হবো।।

  7. ভাই , ২০১৩-১৪ সেশনের অনার্স ৪র্থ বর্ষ ( ২০১৭) গত ০৬/০৮/১৮ প্রকাশিত রেজাল্ট এর পুনঃ নিরীক্ষণ আবেদন কোন দিন করা যাবে এবং কিভাবে করতে হবে জানালে বিশেষ উপকৃত হবো।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

− 1 = 3