কুমিল্লা দাউদকান্দির ইক্বরা মডেল একাডেমীতে বই উৎসব পালন

নতুন বছরের প্রথম দিনে কুমিল্লা দাউদকান্দি উপজেলার ১নং ইউনিয়নে অবস্থিত ইক্বরা মডেল একাডেমীতে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পাঠ্যপুস্তক উৎসব পালন করা হয়। কোমলমতি শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন বিদ্যালয়ের সভাপতি মাওলানা মো: বদিউজ্জামান। Untitled-1 copy

নতুন বই হাতে পেয়ে শিশু শিক্ষার্থীরা আনন্দ উল্লাসে মেতে উঠে। এক একটা করে বইয়ের পাতা উল্টায়ে গন্ধ শুঁকে শুঁকে একে অন্যের সাথে আনন্দ ভাগাভাগি করে।

সভাপতি তাঁর বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত বই উৎসব কার্যক্রমকে সাধুবাদ জানায়ে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘নতুন বইয়ের গন্ধ শুঁকে পড়াশোনার আগ্রহ সৃস্টি করে ভাল ফলাফল ও সুন্দর জীবন গঠনে এগিয়ে যেতে হবে।` বিদ্যালয় থেকে ২০১৫ সালের ৫ম শ্রেণি শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় ১৬টি এ প্লাস ও ৯টি এ গ্রেডসহ শতভাগ উত্তীর্ণ হওয়ায় তিনি শিক্ষকবৃন্দ ও সংশ্লিস্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সদস্য মাওলানা গিয়াস উদ্দিন, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ ও বিদ্যালয়ের শিক্ষক মো: নাসির উদ্দিন, নাছিমা আক্তার, মো: নজরুল ইসলাম, মো: ইলিয়াস, মো: আশরাফ, মো: আক্তার হোসেন, সুলতানা, সেলিনা, শিরিণ, তানিয়া প্রমুখ।

পোষ্টটি লিখেছেন: Emdadul Hoque

এই ব্লগে 16 টি পোষ্ট লিখেছেন .

Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।