জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ৩য় বর্ষ (বিশেষ) পরীক্ষার চুড়ান্ত সময়সূচী প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ৩য় বর্ষ (বিশেষ) পরীক্ষার চুড়ান্ত সময়সূচী প্রকাশ হয়েছে। ১০/১২/২০১৭ তারিখের পরবর্তী পরীক্ষাসমূহ এই সময়সূচী অনুসারে অনুষ্ঠিত হবে।

পরীক্ষার প্রকাশিত সময়সূচীতে উল্লেখ করা হয়েছে প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল অনুসারে পরীক্ষা গ্রহণ করা হবে। প্রতিটি পরীক্ষা বেলা ১টায় আরম্ভ হবে। অনার্স ৩য় বর্ষ (বিশেষ) সময়সূচী ও কেন্দ্রতালিকা (ডাউনলোড লিঙ্কসহ) নিচে তুলে দেওয়া হলোঃ

অনার্স তৃতীয় বর্ষ বিশেষ পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা ২০১৬ ডাউনলোড

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স তৃতীয় বর্ষ (বিশেষ)পরীক্ষার চুড়ান্ত সময়সূচী


National University Honours 3rd Year Special Exam Routine 2017
National University Honours 3rd Year Special Exam Routine 2017

এর আগে ২০১৬ সালের ৩য় বর্ষ অনার্স (বিশেষ)পরীক্ষার ১৯ ও ২৩ নভেম্বর এর শুধু মাত্র বাংলা বিভাগের পরীক্ষা সমূহ স্থগিত করা হয়। স্থগিতকৃত পরীক্ষাসমূহ যথাক্রমে অনুষ্ঠিত হবে ১১ ও ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রি. তারিখে।

উল্লেখ্য যে, ২০১৬ সালের ৩য় বর্ষ অনার্স (বিশেষ)পরীক্ষা গত ১৯ নভেম্বর থেকে শুরু হয়েছিল যা শেষ হবার কথা ছিল ১০ ডিসেম্বর।

সারাদেশের -টি কলেজের -টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এতে অংশ নিবে সর্বমোট – জন। পরীক্ষার্থীরা -টি বিষয়ে পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ বিশেষ পরীক্ষার ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয় ক্রাশ প্রোগ্রাম অনুসারে যে কোন পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা শেষ হওয়ার তিন মাসের মধ্যে ফলাফল প্রকাশের ঘোষণা দিয়েছে। অনার্স ৩য় বর্ষ বিশেষ পরীক্ষার ফলাফল প্রকাশ হওয়ার পর এই লিংকে পাওয়া যাবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 549 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট “লেখাপড়া বিডি”র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।


Ads by Wizards

One comment

  1. এরকম পোস্টের জন্য অনেক উপকার পাইলাম আজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।