জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স ৩য় বর্ষ বিশেষ পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স ৩য় বর্ষ (বিশেষ) পরীক্ষার সংশোধিত সময়সূচী প্রকাশ হয়েছে। সংশোধিত সময়সূচী অনুসারে শুধুমাত্র আগামী ২৮ জুলাইয়ের পরিবর্তে ১৩ আগস্ট ও ৩০ জুলাইয়ের পরীক্ষা ১৬ আগস্টে অনুষ্ঠিত হবে। পূর্বে ঘোষিত সময়সূচী অনুসারে তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা ১১ আগস্ট ২০১৮ তারিখে শেষ হওয়ার কথা থাকলেও তা সংশোধিত সময়সূচী অনুসারে ১৬ আগস্ট শেষ হবে।

পরীক্ষার প্রকাশিত সময়সূচীতে উল্লেখ করা হয়েছে প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল অনুসারে পরীক্ষা গ্রহণ করা হবে। প্রতিটি পরীক্ষা বেলা ১:৩০ টায় আরম্ভ হবে। অনার্স ৩য় বর্ষ (বিশেষ) পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা (ডাউনলোড লিঙ্কসহ) নিচে তুলে দেওয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স তৃতীয় বর্ষ (বিশেষ) পরীক্ষার সময়সূচী


অনার্স তৃতীয় বর্ষ (বিশেষ) পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা ২০১৭ ডাউনলোড

সারাদেশের -টি কলেজের -টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এতে অংশ নিবে সর্বমোট – জন। পরীক্ষার্থীরা -টি বিষয়ে পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয় ক্রাশ প্রোগ্রাম অনুসারে যে কোন পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা শেষ হওয়ার তিন মাসের মধ্যে ফলাফল প্রকাশের ঘোষণা দিয়েছে। অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ হওয়ার পর এই লিংকে পাওয়া যাবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 580 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

2 comments

  1. এরকম পোস্টের জন্য অনেক উপকার পাইলাম আজ

  2. মো.ফরহাদ হোসেন

    পূন নিরিক্ষনের রেজাল্ট কবে হবে অনাস ২য়ও ৩য় বষ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

83 + = 90