জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ৩য় বর্ষ (নিয়মিত) পরীক্ষার সময়সূচী পরিবর্তন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ৩য় বর্ষ (নিয়মিত) পরীক্ষার শুধুমাত্র ১৬/০৫/২০১৭ তারিখের পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। উক্ত পরীক্ষা আগামী ১০/০৬/২০১৭ তারিখ সকাল ৯:০০ টায় অনুষ্ঠিত হবে। পরীক্ষার অন্যান্য তারিখ ও সময়সূচী অপরিবর্তিত থাকবে। বিস্তারিত পরিবর্তিত সময়সূচী নিচে তুলে দেওয়া হলোঃ

এর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ৩য় বর্ষ (নিয়মিত) পরীক্ষার তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা (২০১৩-১৪ শিক্ষাবর্ষ থেকে কার্যকর সিলেবাস অনুসারে) ০৬/০৫/২০১৭ তারিখ থেকে শুরু হয়। পূর্বে প্রকাশিত সময়সূচী অনুসারে ০৭/০৬/২০১৭ তারিখ তত্ত্বীয় বিষয়সমূহের পরীক্ষা শেষ হওয়ার কথা থাকলেও সময়সূচী পরিবর্তনের কারণে ১০/০৬/২০১৭ তারিখে শেষ হবে।।

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

পরীক্ষার প্রকাশিত সময়সূচীতে উল্লেখ করা হয়েছে প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল অনুসারে পরীক্ষা গ্রহণ করা হবে। ০৬/০৫/২০১৭ তারিখ থেকে ২৫/০৫/২০১৭ তারিখ পর্যন্ত পরীক্ষা দুপুর ২টায় আরম্ভ হবে। এরপর পবিত্র মাহে রমজান মাসের মধ্যবর্তী সময় (২৯/০৫/২০১৭ তারিখ থেকে ০৭/০৬/২০১৭) এর পরীক্ষাগুলো সকাল ৯টা থেকে আরম্ভ হবে।

সারাদেশের ৫৭১টি কলেজের ২০০টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এতে অংশ নিচ্ছেন সর্বমোট ১ লাখ ৩৭ হাজার ৮২২ জন। পরীক্ষার্থীরা ৩০টি বিষয়ে পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ১১ এপ্রিল পরীক্ষার সময়সূচী ও ১৩ এপ্রিল কেন্দ্রতালিকা প্রকাশ করা হয়। অনার্স ৩য় বর্ষের সময়সূচী ও কেন্দ্রতালিকা (ডাউনলোড লিঙ্কসহ) নিচে তুলে দেওয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স তৃতীয় বর্ষ (নিয়মিত)পরীক্ষার সময়সূচী

National University Honours 3rd Year Exam Routine 2016

National University Honours 3rd Year Exam Routine 2016

অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা ২০১৬ ডাউনলোড

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয় ক্রাশ প্রোগ্রাম অনুসারে যে কোন পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা শেষ হওয়ার তিন মাসের মধ্যে ফলাফল প্রকাশের ঘোষণা দিয়েছে। অনার্স ৩য় বর্ষের ফলাফল প্রকাশ হওয়ার পর এই লিংকে পাওয়া যাবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 553 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।

Ads by Wizards

One comment

  1. এরকম পোস্টের জন্য অনেক উপকার পাইলাম আজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।