এসএসসি পরীক্ষা ২০১৬ এর শারীরিক শিক্ষা, স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলা বিষয়ের ব্যবহারিক পরীক্ষা গ্রহণ প্রসঙ্গে

এসএসসি পরীক্ষা ২০১৬ এর অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থী এবং ২০১৫ সালের অনিয়মিত পরীক্ষার্থীদের শারীরিক শিক্ষা, স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলা (১৪৭) বিষয়ের ব্যবহারিক পরীক্ষা এনসিটিবি এর নির্দেশনা অনুসারে স্ব স্ব প্রতিষ্ঠান সম্পন্ন করে প্রাপ্ত নাম্বার প্রতিষ্ঠান প্রধান সংরক্ষণ করতে হবে।

প্রবেশপত্র পাওয়ার পর বৈধ পরীক্ষার্থীদের নাম,রোল নম্বর ও রেজিস্ট্রেশন নম্বরের বিপরীতে ব্যবহারিক পরীৰার প্রাপ্ত নম্বর গালাসীলযুক্ত খামে এককপি পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর অপর কপি সংশ্লিষ্ট কেন্দ্র সচিবের নিকট প্রেরণ ক্রতে হবে।

তত্ত্বীয় পরীক্ষাশেষে কেন্দ্র সচিব অন্যান্য বিষয়ের ব্যবহারিক পরীক্ষার প্রাপ্ত নাম্বার বোর্ড নির্ধারিত তারিখের মধ্যে অনলাইনে বোর্ডে এবং হার্ডকপি হাতে হাতে বোর্ডে জমা দিতে হবে।

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

বিঃদ্রঃ শারীরিক শিক্ষা, স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলা (১৪৭) বিষয়ের ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের
হাজিরা পত্র অন্যান্য ব্যবহারিক বিষয়ের হাজিরা পত্রের সঙ্গে বোর্ডে জমা দিতে হবে৷

১লা ডিসেম্বর ২০১৫ তারিখ ঢাকা বোর্ডের ওয়েবসাইটে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকা এর পরীক্ষা নিয়ন্ত্রক ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই বিষয়ে অবহিত করা হয়।

পোষ্টটি লিখেছেন: MASUD(SATKHIRA)

SK MASUDUL HASAN এই ব্লগে 32 টি পোষ্ট লিখেছেন .

আমি একজন ইংরেজি শিক্ষক এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকা ও যশোর ের অনলাইন হেল্প লাইনে শিক্ষকদের সেবা দেয়ার চেষ্টা করছি।01720589535

Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।