কুবিতে অনার্স ১ম বর্ষে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকারের সময়সূচী প্রকাশ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ সেশনের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে। A ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার শুরু হবে ১১ মার্চ এবং কোটায় উত্তীর্ণদের ১২ মার্চ। এদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-৪০০ মেধাক্রম,  বিকেল ৩টা থেকে ৪০১-৬০০ মেধাক্রম এবং পরদিন (১২ মার্চ) ৬০১-১১২৪ মেধাক্রম ও কোটায় (সব উত্তীর্ণদের) উত্তীর্ণদের সাক্ষাৎকার নেওয়া হবে।

B ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার শুরু হবে ১১ মার্চ এবং কোটায় উত্তীর্ণদের ১২ মার্চ তারিখে। এদিন  সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-৪৩৩ (মানবিক) মেধাক্রম, এবং পরদিন (১২ মার্চ) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-২৫৫ (বাণিজ্য) মেধাক্রম এবং  বিকেল ৩টা থেকে ১-১৪২ (বিজ্ঞান) ও কোটা (সব উত্তীর্ণ) উত্তীর্ণদের সাক্ষাৎকার নেওয়া হবে।

C ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার শুরু হবে ১১ মার্চ এবং কোটায় উত্তীর্ণদের ১২ মার্চ। এদিন  সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-২৫০ (বাণিজ্য) মেধাক্রম, বিকেল ৩টা থেকে ২৫১-৪০০ (বাণিজ্য) মেধাক্রম এবং পরদিন (১২ মার্চ) সকাল ৯টা থেকে ২টা পর্যন্ত ১-৩২ (মানবিক) মেধাক্রম এবং  বিকেল ৩টা থেকে ১-৪৮ (বিজ্ঞান) ও কোটা (সব উত্তীর্ণ) উত্তীর্ণদের সাক্ষাৎকার নেওয়া হবে।

সাক্ষাৎকারের ফলাফল প্রকাশের তারিখ নির্ধারণ করা হবে ১২ মার্চ সাক্ষাৎকারের শেষে।

উল্লেখ্য, ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তির তারিখ নির্ধারণ করা হয় ১৩ মার্চ থেকে ১৯ মার্চ পর্যন্ত এবং মাইগ্রেশনের তারিখ ২০ মার্চ ও ক্লাশ শুরুর সম্ভাব্য তারিখ ২৫ মার্চ নির্ধারণ করা হয়েছে। আরো বিস্তারিত জানতে ক্লিক করুন এই লিংকেঃ cou.ac.bd

সাক্ষাৎকারের সময় শিক্ষার্থীকে যা যা আনতে হবেঃ

  • সাক্ষাৎকারের সময় শিক্ষার্থীকে অবশ্যই মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার নম্বরপত্র, রেজিস্ট্রেশন কার্ড ও সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে।
  • সাক্ষাৎকারের সময় ছবিসহ প্রবেশপত্রের সাথে পরীক্ষার্থীর গরমিল থাকলে সংশ্লিষ্ট পরীক্ষার্থী ভর্তির জন্য বিবেচনা হবেন না।
  • কোটায় নির্বাচিত শিক্ষার্থীদের সাক্ষাৎকারের সময় অবশ্যই যথোপযুক্ত প্রয়োজনীয় মূল সনদপত্রসমূহ প্রদর্শন করতে হবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 554 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।


Ads by Wizards

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।