এম সেন্ট হ্যাক করে এক দিনেই এক হাজার টাকার বেশি মোবাইল রিচার্জ করুন

আসসালামু আলাইকুম। আমি দেলোয়ার হোসেন দিহান। আজ আমি আপনাদেরকে দেখাবো কিভাবে এম সেন্ট হ্যাক করে এক দিনেই এক হাজারের চাইতেও বেশি টাকা মোবাইল রিচার্জ করা যায়। এই জন্য আপনাকে কিছুটা কৌশলের আশ্রয় নিতে হবে। আপনার জন্য আমি তৈরী করেছি মোডেড এম সেন্ট অ্যাপ। অ্যাপটি ডাউনলোড করুন নিচের ডাউনলোড লিঙ্ক থেকে। 

ডাউনলোড লিঙ্ক


উপরের ডাউনলোড লিঙ্কটি শুধুমাত্র মোবাইল ব্রাউজারেই কাজ করবে। সুতরাং উপরের লিঙ্কটিতে ক্লিক করার আগে আপনি নিশ্চিত হয়ে নিন যে আপনি মোবাইল থেকে উপরের ডাউনলোড লিঙ্কটিতে ক্লিক করছেন। আপনাকে এও নিশ্চিত করতে হবে যে আপনার মোবাইলে গুগল প্লে সফটওয়্যার ইন্সটল করা আছে। 

যাই হোক, এম সেন্ট ডাউনলোড করার পরে রেজিস্ট্রেশন করে ফেলুন। রেজিস্ট্রেশন করার জন্য শুধুমাত্র মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড লাগে। এক – দুই মিনিটের মাঝেই রেজিস্ট্রেশন হয়ে যায়। 


এইবার টাকা উপার্জনের পালা। টাকা উপার্জনের জন্য আপনাকে অবশ্যই একটি অ্যাপ ডাউনলোড করতে হবে। কম সাইজের দেখে একটি অ্যাপ ডাউনলোড করে নিন। মনে রাখবেন অ্যাপ ডাউনলোড করার সময় আপনি যেন কোনভাবেই এম সেন্ট মিনিমাইজ না করেন। যতক্ষণ না একটি অ্যাপ ডাউনলোড হয় ততক্ষণ এম সেন্ট চালু রাখুন। 

অ্যাপ ডাউনলোড হওয়ার সাথে সাথে অ্যাপটিকে ওপেন করুন। অ্যাপটিকে ওপেন করে কমপক্ষে এক মিনিট চালু রাখুন। 


বি দ্রঃ এই কাজটা না করলে আপনি টাকা পাবেন না। সুতরাং অ্যাপটিকে অবশ্যই এক মিনিট চালু রাখবেন। 

কিছুক্ষণ পরে দেখবেন অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনাকে ৩ – ৫ টাকা দেয়া হয়েছে। এইভাবে ইচ্ছে করলে আপনি আরো অনেক অ্যাপ ডাউনলোড করতে পারবেন। আর অ্যাপ ডাউনলোড করলে টাকা তো পাবেনই। 


শেয়ার করুনঃ এইবার আসি জরুরী কথায়। অ্যাপ ডাউনলোড করার পরে আপনি আপনার রেফারেল লিঙ্ক শেয়ার করতে পারবেন। শেয়ার করার জন্য যেখানে ৳২০ লেখা আছে সেখানে ক্লিক করুন। ক্লিক করার পরে আপনি লিঙ্কটি শেয়ার করতে পারবেন। শেয়ার করার পরে আপনার বন্ধুদেরকে বলুন আপনার শেয়ারকৃত লিঙ্ক থেকে অ্যাপ ডাউনলোড করতে। আপনার বন্ধু অ্যাপ ডাউনলোড করার সাথে সাথে আপনার একাউন্টে জমা হয়ে যাবে ২০ টাকা। এইভাবে প্রতিজন বন্ধুর জন্য আপনি পাবেন ২০ টাকা। যদি একদিনে ১০ জন বন্ধুকে ডাউনলোড করাতে পারেন তাহলে পাবেন ১০০ টাকা। 


হ্যাক করুনঃ আমি এখন যে পদ্ধতিটি শেখাবো সেটিকে হ্যাক বলা যায় না। বলা যায় চিটিংবাজি। এই পদ্ধতিতে এই ডাউনলোড লিঙ্ক থেকে অ্যাপটি নামানোর পরে সাইন আপ করুন। সাইন আপ করার পরে উপরে বর্ণিত পদ্ধতিতে একটি অ্যাপ ডাউনলোড করুন এবং ৩০ সেকেন্ড থেকে ১ মিনিট চালু রাখুন। এইবার আপনি একটি রেফেরাল লিঙ্ক পাবেন। রেফারেল লিঙ্কটি খাতায় লিখে রাখুন। 


এখন আপনার পালা। একই ফোন ব্যবহার করে যেহেতু আপনাকে টাকা আয় করতে হবে তাই আপনাকে একটু স্যাক্রিফাইস করতেই হবে। setting > backup & reset > factory data reset এইখানে গিয়ে আপনার ফোনকে রিসেট করুন। 


ফোন রিসেট করতে খুব বেশি সময় লাগে না। ম্যানুফ্যাকচার এবং মডেল ভেদে ২-৫ মিনিট সময় লাগে। ফোন রিসেট দেয়ার পরে আপনার খাতায় লেখা রেফারেল লিঙ্কটি ভিজিট করুন এবং এম সেন্ট অ্যাপ ডাউনলোড করুন। ডাউনলোড করার পরে একটি নতুন মোবাইল নম্বর দিয়ে সাইন আপ করুন। নতুন নাম্বার দিয়ে সাইন আপ করার সাথে সাথেই আপনার আগের এম সেন্ট একাউন্টে ২০ টাকা জমা হয়ে যাবে। 


এইভাবে যতবার ইচ্ছা ততবার আপনি নতুন নাম্বার দিয়ে সাইন আপ করুন এবং ২০ টাকা করে নিয়ে নিন। 

পোষ্টটি লিখেছেন: qcscdihan

এই ব্লগে 4 টি পোষ্ট লিখেছেন .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *