জাতীয় বিশ্ববিদ্যালয়ের কল সেন্টার উদ্বোধনঃ তথ্য জানতে আর বিড়ম্বনা নয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের তথ্য জানতে আর বিড়ম্বনা নয়। ২৮ নভেম্বর ২০১৫, শনিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ধানমন্ডিস্থ নগর অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কল সেন্টার উদ্বোধন করা হয়েছে। এ কার্যক্রম উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ। NU Call Center

উদ্বোধনী অনুষ্ঠানে প্রফেসর ড. হারুন-অর-রশিদ বলেন, “সারা দেশব্যাপী অবস্থিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজসমূহের ২০ লক্ষাধিক শিক্ষার্থী, তাদের অভিভাবক ও অন্যান্য সেবা গ্রহীতাগণ বিভিন্ন বিষয়ে তথ্য জানার ক্ষেত্রে দীর্ঘসূত্রিতাসহ যে নানা বিড়ম্বনার শিকার হতেন, এ কল সেন্টার কার্যক্রম চালুর ফলে তার অবসান ঘটবে।

দেশ-বিদেশের যে কোনো প্রান্ত থেকে কল সেন্টারের ০৯৬১৪-০১৬৪২৯ নম্বরে যোগাযোগ করে যে কেউ তাৎক্ষণিক তথ্য সেবা লাভ করতে পারবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরিচালন ব্যবস্থাকে গতিশীল, আধুনিক এবং সেবাদানকে সকলের দ্বারপ্রান্তে পৌঁছানোর উদ্দেশে এ যাবত গৃহীত পদক্ষেপসমূহের সঙ্গে এ কল সেন্টার প্রবর্তন হচ্ছে আরোও একটি যুগান্তকারী সংযোজন।”

এ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুনাজ আহমেদ নূর, কোষাধ্যক্ষ অধ্যাপক মোঃ নোমান উর রশীদ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন, পরিচালক (আইসিটি) মোঃ মুমিনুল ইসলাম, প্রক্টর এইচ এম তায়েহীদ জামাল, পরিচালক (জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তর) ফয়জুল করিম সহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 620 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

5 comments

  1. মোঃ রাশেদ

    জাতীয় বিশ্ববিদ্যালয়ের কল সেন্টারের নাম্বার টা সহজে মনে রাখা যায় এমন 3/4 সংখ্যার করা উচিত ছিলো ।

  2. ভাই আমি কলেজ থেকে ভর্তি বাতিল করেছি অনলাইন রেজিস্ট্রেশন ও করেছি নভেম্বর ২ তারিখে ঐ সময় ব্যাংকে টাকা ড্রাফট করিনি পরে করবো বলে কিন্তু এখন ব্যাংক ড্রাফট করতে পারছিনা ব্যাংক কতৃপক্ষ বলছে এটা আবেদনের ৩ দিনের মধ্যে করতে হয়? এখন আমি কি করবো প্লিজ হেল্প মি

    • জিন্নাত জাহান

      আমি ২০১৬-২০১৭ শিক্ষা বর্ষের এক জন ডিগ্রি পাস কোর্সের পরীক্ষার্থী কিন্তু আমি নির্ধারিত সময়ে ফরম পিলাপ করতে পারি নাই। এখন কি আমি কোন ভাবে ফরম পিলাম করতে পারব?

  3. BBA 1ST Year session 16-17. er result kobe dibe

  4. কাউছার আলম

    ভাই ২০১৭-২০১৮ মাষ্টার্স 2nd release slip এ আবেদন করার জন্য নির্দিষ্ট তারিখ দেওয়া হলো ২৫-৩-২০১৯ থেকে ১-৪-২০১৯ পর্যন্ত। কিন্তু গত ২৮ তারিখ থেকে কোনো প্রকারে লি্ংকে ডুকতে পারছিনা। এখন আমি কি করব?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *