জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘বি’ ইউনিটের (কলা অনুষদ) স্নাতক (সম্মান) শ্রেনীর প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

‘বি’ ইউনিটের [কলা অনুষদ, সামাজিকবিজ্ঞান অনুষদ, আইন অনুষদ, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট (আইইআর) এবং ইনস্টিটিউট অব মডার্ন ল্যাংগুয়েজেস (আইএমএল) অন্তর্ভুক্ত)] স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল ২৪ সেপ্টেম্বর প্রকাশ করা হয়।

‘বি’ ইউনিটের ৭৭৮টি আসনের বিপরীতে মেধাক্রম অনুসারে ৩৮৯০ জন পরীক্ষার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে। এবার ‘বি’ ইউনিটে ১৮,৭৬৩ জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষার জন্য আবেদন করেছিল। ‘বি’ ইউনিটের ভর্তি সংক্রান্ত পরবর্তী কার্যক্রমের তথ্যাদি পরবর্তীতে জানানো হবে। আপনাদের সুবিধার্থে নিচে প্রকাশিত ফলাফল দেখার ব্যাবস্থা করে দেওয়া হলোঃ   Jagannath-University

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল দেখুন এখান থেকেঃ

ফলাফল ডাউনলোড করুন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল সাইট থেকে ফলাফল দেখতে এখানে ক্লিক করুন।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 573 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।