জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ‘ইউনিট-১’ এর ভর্তি পরীক্ষার ফল ২০১৯-২০ প্রকাশ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ‘ইউনিট-১’ (বিজ্ঞান ও লাইফ এন্ড আর্থ সায়েন্স অনুষদ) অনুষদের ফলাফল রোববার (১৭ অক্টোবর) প্রকাশ হয়েছে। প্রকাশিত এ ফলাফলে ১,১৫৫টি আসনের বিপরীতে অংশগ্রহণকারী ২১ হাজার ৪৭১ (বৈধ পরীক্ষার্থী) জন পরীক্ষার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে। এর মধ্যে ১১৫৫ জনকে মেধা ও পছন্দক্রম অনুযায়ী বিষয় প্রদান করা হয়েছে যারা সরাসরি প্রাপ্ত বিভাগে ভর্তি হতে পারবে।

ফলাফল দেখতে ভিজিট করুনঃ admissionjnu.info/web/resultx.html

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ‘ইউনিট-১’ এর ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ২০১৯-২০২০ সংক্রান্ত বিজ্ঞপ্তি

Jagannath University Unit 1 Admission Test Result 2019-20 pdf Download

এ বছরই প্রথমবারের মত, অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থীর মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। মেধাতালিকা থেকে আসন সংখ্যা শূন্য থাকা সাপেক্ষে ভর্তির সুযোগ পাবে পরীক্ষার্থীরা।

উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর ইউনিট-১ বিজ্ঞান শাখা’র ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিগত বছরের ন্যায় এবছরও জবিতে লিখিত পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে । দুটি শিফটে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। জোড় রোলধারী শিক্ষার্থীরা ১ম শিফট ( ১০টা থেকে সাড়ে ১১টা) এবং বিজোড় রোলধারী শিক্ষার্থীরা ২য় শিফটে ( ৩টা থেকে সাড়ে ৪টা) অংশগ্রহণ করে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 631 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *