জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার ফলাফল প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১০-১১, ২০১১-১২ ও ২০১২-১৩ শিক্ষাবর্ষের গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার ফলাফল ২০১৭ ( অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার রেজাল্ট ২০১৯) প্রকাশ হয়েছে। ০৫ আগস্ট ২০১৯ তারিখ জাতীয় বিসসসবিদ্দালয়ের ওয়েবসাইটে উক্ত ফলাফল প্রকাশ করা হয়।

ফলাফল জানতে রোল নম্বরের পরিবর্তে রেজিস্ট্রেশন নম্বর লিখতে হবে। ফলে মোবাইলের মাধ্যমে ফলাফল জানার নিয়ম হবে এই রকমঃ

আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে-
NU<space>H1<space>আপনার রেজিস্ট্রেশন নম্বর

উদাহরণঃ NU<space>H1<space>10111868195

এরপর মেসেজটি পাঠিয়ে দিতে হবে ১৬২২২ এই নম্বরে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার ফলাফল ২০১৯

মোবাইল থেকে ফলাফল দেখতে সমস্যা হলে এখানে ক্লিক করুন

এ ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী কিংবা সংশ্লিষ্ট কারো কোন আপত্তি/অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের এক মাসের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রকের নিকট লিখিতভাবে জানাতে হবে। অন্যথায় কোন আপত্তি/অভিযোগ গ্রহণ করা হবে না।

উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের স্নাতক (সম্মান) ১ম বর্ষ বিশেষ পরীক্ষার তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা সারাদেশে ০৫/০৫/২০১৯ তারিখ থেকে শুরু হয়ে ২০/০৫/২০১৯ তারিখ পর্যন্ত চলার কথা থাকলেও সময়সূচীর পরিবর্তন হওয়ার কারণে তা ২১ মে শেষ হয়। প্রতিটি পরীক্ষা সকাল ০৯ টায় আরম্ভ হয়।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 619 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *