সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে আবেদন প্রক্রিয়ার ডেমো (ভিডিওসহ)

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্ব খাতভুক্ত “সহকারী শিক্ষক” এর শুন্য পদে অস্থায়ীভাবে নিয়োগ বিজ্ঞপ্তি ৩০ জুলাই ২০১৮ তারিখ প্রকাশ হয়েছে। তিন পার্বত্য জেলা রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান ছাড়া বাকি ৬১ জেলা থেকে ১২ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

অনলাইনে উক্ত পদের জন্যে আবেদন প্রক্রিয়া আগস্ট ০১, ২০১৮ (সকাল- ১০:৩০মিনিটি) তারিখ থেকে  আগস্ট ৩০, ২০১৮ (রাত-১১:৫৯ মিনিট) তারিখ পর্যন্ত চলবে৷

আগস্ট ৩০, ২০১৮ তারিখে যাদের বয়স ১৮ থেকে ৩০ বত্‍সর (মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সসীমা ৩২ বত্‍সর) এর মধ্যে তারা অনলাইনে আবেদন করতে পারবেন। 

পুরুষ প্রার্থীদের কমপক্ষে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে। নারী প্রার্থীরা উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হলেই আবেদন করতে পারবেন। প্রার্থীদের শিক্ষাজীবনে সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা বিভাগ বা সমমানের জিপিএ থাকতে হবে।

আবেদন ফিস সার্ভিস চার্জসহ ১৬৬.৫০/- (একশত ছিষট্টি টাকা পঞ্চাশ পয়সা) ধার্য করা হয়েছে। যে কোন টেলিটক মোবাইল নম্বর হতে এস.এম.এস-এর মাধ্যমে এই চার্জ পরিশোধ করতে হবে।

প্রশিক্ষণপ্রাপ্ত প্রার্থীদের জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ১০,২০০/- ২৪,৬৮০/ টাকা, প্রশিক্ষণবিহীন প্রার্থীদের ৯,৭০০/- ২৩,৪৯০/ টাকা স্কেলে বেতন দেয়া হবে। প্রকাশিত বিজ্ঞপ্তিটি নিচে হুবুহু তুলে ধরা হলোঃ

আবেদন প্রক্রিয়ার ডেমো অর্থাৎ কিভাবে আবেদন করবেন তার ভিডিও দেখুন এখানে

 

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি


https://i2.wp.com/i.imgur.com/x0llQwv.jpg?resize=544%2C704&ssl=1

বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অনলাইনে আবেদন করতে ভিজিট করুনঃ www.dpe.taletalk.com.bd

প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন এখান থেকে

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 565 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করে আজম খান সরকারী কমার্স কলেজে এমবিএ করছেন।

10 comments

  1. ভাই এপ্লিকেশন ফরমে কি সব ক্যাপিটাল লেটারে লিখতে হবে?

  2. বাট এইখানে লগিন করবো কিভাবে। লগিন করার জন্য আগে রেজিস্টেশন করা লাগবে এমন কোন কিছু তো পাচ্ছি না। লগিন করার জন্য আইডি পাস কোথা থেকে পাবো?

  3. vaia kew jodi present address o parmanent address duitai sosur barir address diye fele tahole ki kono problem hobe????

  4. ভোটার আইডি কার্ড নাই। এখানে জন্ম নিবন্ধনের কোন অপশন নেই কি করব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।