জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার সংশোধিত সময়সূচী প্রকাশ

ফণীর কারণে  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার ০৫ মে’র স্থগিত হওয়া পরীক্ষার পরিবর্তিত সময়সূচী প্রকাশ হয়েছে। স্থগিত হওয়া পরীক্ষাটি  ২১ মে অনুষ্ঠিত হবে।

এর আগে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স ১ম বর্ষ ২০১০-১১, ২০১১-১২ ও ২০১২-১৩ শিক্ষাবর্ষের গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের বিশেষ পরীক্ষার তত্ত্বীয় বিষয়সমূহের পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা প্রকাশ করা হয়। প্রকাশিত সময়সূচী অনুসারে উক্ত পরীক্ষা ০৫/০৫/২০১৯ তারিখ থেকে শুরু হয়ে ২০/০৫/২০১৯ তারিখ পর্যন্ত চলার কথা থাকলে সময়সূচীর পরিবর্তন হওয়ার কারণে তা ২১ মে শেষ হবে। প্রতিটি পরীক্ষা সকাল ০৯ টায় আরম্ভ হবে।

১০ এপ্রিল ২০১৯ তারিখ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই সময়সূচী ও ১৫ এপ্রিল ২০১৯ তারিখে কেন্দ্রতালিকা প্রকাশ করা হয়। প্রকাশিত সময়সূচী আপনাদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার সংশোধিত সময়সূচী

 

[অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার রুটিন ২০১৭ ও কেন্দ্রতালিকা ডাউনলোড করুন]

ব্যবহারিক পরীক্ষার সময়সূচীঃ তত্ত্বীয় পরীক্ষা শেষ হওয়ার পর ব্যবহারিক পরীক্ষা শুরু হবে। ব্যবহারিক পরীক্ষার তারিখ ও সময় পরীক্ষার্থীদেরকে স্ব-স্ব কলেজে যোগাযোগ করে জেনে নিতে হবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 616 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ করছেন।

4 comments

  1. Md Minhazul haque

    ঢাকার বিভিন্ন প্রায়ভেট বিশ্ববিদ্যালয়ের খরচ সম্বন্ধে জানতে চাই?

  2. Hi dear Bro,
    Thank You very much for your best information. Your article is nice and described. Actually this is what I was looking for.
    THANKS

  3. ২০১১- ১২ সেশনের বিশেষ পরীক্ষার ফলাফল জানতে চায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *