ভর্তি নিশ্চয়ন হওয়ার পর অন্য কলেজে কি করে ভর্তি হওয়া যাবে।

প্রশ্নোত্তর বিভাগCategory: Questionsভর্তি নিশ্চয়ন হওয়ার পর অন্য কলেজে কি করে ভর্তি হওয়া যাবে।
Anonymous asked 1 বছর ago

আপনাদের সাইট থেকে অনেক তথ্য জানলাম। খুব উপকারী সাইট। যায় হোক একটা সমস্যায় পড়েছি তাই আপনাদের জানাচ্ছি, আশা করছি সমাধান পাব।

এবছর আমি একাদশ শ্রেণীতে ভর্তির আবেদন করি পাঁচটি কলেজে। গত ২৬ তারিখ আমার রেজাল্ট আসে দারুসা কলেজে। কিন্তু আমি অন্য কলেজে ভর্তি হতে ইচ্চুক আছি বা ছিলাম। এবং সে জন্য আমার আবেদনকৃত পাঁচটি কলেজের মধ্য তৃতীয় নম্বর কলেজে ভর্তি হতে চাই। কিন্তু আমার রেজাল্ট আসে দ্বিতীয় নম্বর কলেজ অর্থাৎ দারুসা কলেজে। আমি সাফিনা কলেজে ভর্তির জন্য আমার সব তথ্য, কপি সাফিনা কলেজে প্রদান করি। এরই মধ্য দারুসা কলেজ আমাকে না জানিয়ে তাদের কলেজে ভর্তি নিশ্চায়ন করে দেয়। এখন আমি অন্য কলেজে ভর্তি হতে পারছি না। এখন আমি কি করলে ঐ কলেজ অর্থাৎ সাফিনা কলেজে ভর্তি হতে পারব?
দয়া করে জানাবেন প্লিজ!

সংক্ষেপে বলি- যে আমার যে কলেজে রেজাল্ট এসেছিল সে কলেজ আমাকে না জানিয়ে ভর্তি করে নিয়েছে। এখন আমি কি করে অন্য কলেজে ভর্তি হতে পারব?

পোষ্টটি লিখেছেন: Anonymous

এই ব্লগে 129 টি পোষ্ট লিখেছেন .

পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন
1 Answers
azsbiram Staff answered 1 বছর ago

টিসি নিয়ে অন্য কলেজে ভর্তি হতে পারবেন।

পোষ্টটি লিখেছেন: azsbiram

এই ব্লগে 3 টি পোষ্ট লিখেছেন .

পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন