শেষ হল আই আই ইউ সির ইনডোর গেমস

আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ফিমেল একাডেমিক বিল্ডিং এ আজ অনুষ্ঠিত হল মেয়েদের ইনডোর গেমস, রচনা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান।প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের মান্যবর ভিসি প্রফেসর ড. এ. কে. এম. আজহারুল ইসলাম। ফিমেল ক্যাম্পাস ইনচার্জ  ড. মাহবুবুর রহমানের সভাপতিত্বে  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্ট্যুডেন্ট অ্যাফেয়ার্স ডিভিশন (STAD) এর ডেপুটি ডিরেক্টর চৌধুরী গোলাম মাওলা।

image

প্রধান অতিথির বক্তব্যে জনাব আজাহার বলেন,পড়াশোনার পাশাপাশি ব্যাক্তিগত দক্ষতা ও মানসিক বিকাশের জন্য কো ক্যারিকুলাম একটিভিটির কোন শেষ নেই। তিনি  STAD আয়োজিত এ অনুষ্ঠানের প্রশংসা করেন এবং বিজয়ীদের অভিনন্দন জানান।

image

পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। ইনডোর গেমসের লুডু,ক্যারাম,টেবিল টেনিস,টার্গেট হিটিং এবং মাহে রমজানে রচনা ও কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কৃত করা হয়। উল্লেখ্য গত ১০আগস্ট ফিমেল একাডেমিক বিল্ডিং এ মেয়েদের ইনডোর গেমস প্রতিযোগিতার উদ্ভোধন করেন ফিমেল ক্যাম্পাসের সম্মানিত ক্যাম্পাস ইনচার্জ ড. মাহবুবুর রহমান ও STAD এর সম্মানিত ডেপুটি ডিরেক্টর জনাব মামুনুর রশীদ

পোষ্টটি লিখেছেন: salman

এই ব্লগে 7 টি পোষ্ট লিখেছেন .

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।