বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষে পিজিডি ইন আইসিটি প্রোগ্রামে ভর্তি তথ্য

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) কম্পিউটার সায়েন্স ও ম্যাথমেটিক্স বিভাগ থেকে এক বছর মেয়াদি পিজিডি ইন আইসিটি প্রোগ্রামে  ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ১১তম ব্যাচে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য নিচে দেওয়া হলোঃ Bangladesh_Agricultural_University

আবেদনের যোগ্যতাঃ পিজিডি ইন আইসিটি কোর্সে ভর্তির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কমপক্ষে অনার্স বা সমমান ডিগ্রি এবং এসএসসি হতে অনার্স পর্যন্ত সব পর্যায়ে ন্যূনতম ২য় বিভাগ বা সিজিপিএ ২.৫০ থাকতে হবে।

আবেদন ফরম পূরণঃ ১০ জুনের মধ্যে আবেদন ফরম বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট (www.bau.edu.bd/pgd) গিয়ে পূরণ করে ডাচ্-বাংলা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে (বিলার আইডি-৩৪৪) পরীক্ষার ফি বাবদ অফেরতযোগ্য ৫০৫ টাকা জমা দিতে হবে।
আসন সংখ্যাঃ ভর্তি পরীক্ষার মাধ্যমে মেধার ভিত্তিতে মোট ৫৫ জন প্রার্থীকে ওই প্রোগ্রামে ভর্তি করা হবে।

পরীক্ষা পদ্ধতিঃ ৭০ নম্বরের লিখিত পরীক্ষা ১৩ জুন শনিবার কৃষি প্রকৌশল ও কারিগরী অনুষদের গ্যালারিতে অনুষ্ঠিত হবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 548 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।