জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার সময়সূচি ও কেন্দ্র তালিকা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা ২২/১০/২০১৬ তারিখ থেকে শুরু হয়ে চলবে ২৬/১১/২০১৬ তারিখ পর্যন্ত।

প্রতিটি পরীক্ষা দুপুর ১টা ৩০ মিনিটে আরম্ভ হবে। ব্যাবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময় স্ব-স্ব কলেজে যোগাযোগ করে পরবর্তীতে জেনে নিতে হবে।

এদিকে গত ২৫/১০/২০১৬ তারিখে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের সুপারিশ এবং ২৯/১০/২০১৬ তারিখে সিন্ডিকেট সভার অনুমোদন অনুযায়ী পরীক্ষার সময়কাল প্রশ্নপত্রে ৩ঃ৩০ মিনিট লেখা থাকলেও এ পরীক্ষার পূর্ণ পত্রের সময়কাল হবে ৪ (চার) ঘণ্টা।

১৮ সেপ্টেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত দুইটি পৃথক বিজ্ঞপ্তিতে এই পরীক্ষার সূচি ও কেন্দ্রতালিকা প্রকাশ করা হয়। পরবর্তীতে ২১ সেপ্টেম্বর শুধুমাত্র ঢাকা বিভাগের সংশোধিত কেন্দ্রতালিকা প্রকাশ হয়। প্রকাশিত সময়সূচী ও কেন্দ্রতালিকা আপনাদের সুবিধার্থে নিচে প্রকাশ হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার সময়সূচী


অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার সময়সূচী ডাউনলোড

অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার কেন্দ্র তালিকার ডাউনলোড

 সংশোধিত কেন্দ্র তালিকা (ঢাকা বিভাগ) ডাউনলোড

এর আগে ২১ জুলাই ২০১৬ তারিখে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ২০১৫ সালের অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের জন্য আবেদন ফরম পূরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। বর্ধিত সময়সীমা অনুসারে উক্ত ফরম পূরণ প্রক্রিয়া ৩১/০৮/২০১৬ পর্যন্ত চলে।

কোন কারণে পরীক্ষার সময়সূচী পরিবর্তন করা হলে এখানে পরিবর্তিত তারিখ আপডেট করা হবে। তাই নিয়মিত এই পোস্টে চোখ রাখুন। অথবা আমাদের ফেইসবুক পেইজ গ্রুপে যোগ দিলে সেখান থেকেও অনার্স ২য় বর্ষের বিশেষ পরীক্ষার সর্বশেষ আপডেট জানতে পারবেন।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 532 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। বর্তমানে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স করছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজে।


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.