web site hit counter

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণের পদ্ধতি


জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক সম্মান ১ম বর্ষ ২০১৪-১৫ শিক্ষাবর্ষের নিয়মিত এবং ২০১৩-১৪ শিক্ষাবর্ষের অনিয়মিত ও মানোন্নয়ন পরীক্ষার্থীদের ২০১৫ সালের পরীক্ষার ফলাফল ০৪ আগস্ট ২০১৬ তারিখ বিকেলে প্রকাশ করা হয়েছে। এতে পাসের হার ৯০.১১ শতাংশ।

প্রকাশিত ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি তাদেরকে ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন প্রক্রিয়া।

আবেদনের সময়সীমাঃ অনলাইনে -/–/২০১৬ তারিখ সকাল ১০ টা থেকে –/–/২০১৬ তারিখ বিকাল ৪টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি –/–/২০১৬ তারিখ বিকাল ৫ টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ http://www.nubd.info/201 এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় পরবর্তী কার্যদিবসে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাঙ্কে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

হেল্পলাইনঃ সোনালী সেবা সংক্রান্ত প্রয়োজনে ০১৫৫ ৭০০৮০৮০ অথবা, ০১৮৬৭০৬৫১১১ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ১ম বর্ষ পূন:নিরীক্ষণ ফলাফল যথাসময়ে আবেদনের সময় প্রদত্ত নম্বরে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি থেকে ফলাফল জানা যাবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 532 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। বর্তমানে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স করছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজে।


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

2 comments

  1. Khata punormullayan er result koto din pore hobe????

  2. অনেক ধন্যবাদ আপনাকে । এনইউ সাইটে খোজ করে আবেদনের নিয়মাবলী এবং লিংকটা পাচ্ছিলাম না কিন্তু আপনাদের সাইট আমাকে সত্যি অনেক অনেক উপকার করলো আরোা উপকৃত হব যদি আপনারা আমাকে ফেইসবুক ( http://www.facebook.com/partha4p ) এ ফরর্মফিলাপের নোটিশটা সাথে সাথে জানাতে পারেন । আপনাদের সাইট বুক মার্ক করে রাখলাম । । আশা করি জানাবেন আপনাদের মূল্যবাদ রিপ্লে দিবেন । ধন্যবাদ । (আর হে আমার অবস্থান থেকে খানিকটা সাহায্য করলাম মাত্র )

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.