জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের ৪র্থ বর্ষ অনার্স পরীক্ষার পুনঃনিরীক্ষণের বিস্তারিত তথ্য

২৭/০৯/২০১৬ তারিখ প্রকাশিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষার ফলাফলে যারা প্রত্যাশিত ফলাফল পাননি তাদেরকে ফলাফল পুন:নিরীক্ষণের সুযোগ দেওয়া হয়েছে। ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিস্তারিত নির্দেশনা নিচে তুলে দেওয়া হলো….

আবেদনের সময়সীমাঃ অনলাইনে ২৯/০৯/২০১৬ তারিখ সকাল ১০ টা থেকে ১৩/১০/২০১৬ তারিখ দুপুর ২টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ১৩/১০/২০১৬ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় পরবর্তী কার্যদিবসে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের অনার্স ৪র্থ বর্ষ ফলাফল পূন:নিরীক্ষণের ফলাফল যথাসময়ে প্রকাশ করা হবে। প্রকাশ হওয়া মাত্র উক্ত ফলাফল এখানে পাওয়া যাবে।

[জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩ সালের ৪র্থ বর্ষ অনার্স পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড]

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 532 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। বর্তমানে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স করছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজে।


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

3 comments

  1. অনার্স ৪র্থ বর্ষ ২০১৪ সালের পুনঃনিরীক্ষণ রেজাল্ট কবে দিবে।।।।

  2. জাতীয় বিশ্ববিদ্যালয় এর অনার্স ৪র্থ বর্ষ এর ২০১৪ সালের পুনঃনিরীক্ষণ রেজাল্ট কত তারিখে Publish করা হবে ??????

  3. নতুন করে আবার এর অনার্স ৪র্থ বর্ষ এর ফরম ফিলআপ এর ডেট দেওয়া হয়েছে। রেজাল্ট এর সমাধাণ না হলে আমরা কি করে ফরম ফিলআপ করবো। আশাকরি (কতৃপক্ষ) আমাদের রেজাল্ট টা দ্রুত প্রচার করা হবে ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.