পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার বিস্তারিত

pstu Logoপটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। আবেদন প্রক্রিয়া ১ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ১৫ নভেম্বর বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলবে। আবেদন করতে হবে টেলিটক প্রিপেইড সিম থেকে। ২৩/০৮/২০১৪ শুক্রবার পবিপ্রবি’র রেজিস্ট্রার মো. নওয়াব আলী এ তথ্য জানান। নওয়াব আলী জানান, বিশ্ববিদ্যালয়ের সাতটি অনুষদকে তিনটি ইউনিটে ভাগ করা হয়েছে। ভর্তি পরীক্ষা আগামী ৫ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

তিনি আরও জানান, ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত, ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১২টা থেকে ১টা পর্যন্ত এবং ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা দুপুর ৩টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এর পাশাপাশি লেখাপড়া বিডি এর এই পোস্ট এর থেকে জানা যাবে।

fingerসকল ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ভর্তির বিজ্ঞপ্তিঃ

PSTU-Admission-Notice-2014-page-2

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ভর্তির আবেদন প্রক্রিয়াঃ

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডঃPSTU-Admission-Notice-2014-page-4

 

অন্যান্য বিষয়ঃ

PSTU-Admission-Notice-2014-page-6

ভর্তি সংক্রান্ত তথ্যের জন্যে যোগাযোগের নম্বরঃ

 

PSTU-Admission-Notice-2014-page-7

ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হলে এখানে ফলাফল এর লিঙ্ক দেওয়া হবে। তাই নিয়মিত এই পেইজে ভিজিট করুন। পরীক্ষার ভর্তি সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে নিচের কমেন্ট বক্সে জানান। এছাড়া আমাদের ফেইসবুক পেইজ এ ও লাইক দিয়ে রাখতে পারেন কিংবা যোগ দিতে পারেন লেখাপড়া বিডির ফেইসবুক গ্রুপ এ।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 549 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।