বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল ও সাক্ষাৎকারের সময়সূচী দেখুন এখান থেকে

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ০৪/১২/২০১৪ তারিখ বৃহস্পতিবার উক্ত ফলাফল প্রকাশিত হয়। পূর্বে ঘোষিত বিজ্ঞপ্তিতে ১৩/১২/২০১৪ তারিখে এই ফলাফল প্রকাশ হওয়ার কথা থাকলেও উক্ত তারিখের আগেই এই ফলাফল প্রকাশ করা হয়েছে। ফলাফলের পাশাপাশি নির্বাচিত ছাত্র-ছাত্রীদের সাক্ষাৎকারের সময়সূচী সংক্রান্ত বিজ্ঞপ্তি ও প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফলাফল ও বিজ্ঞপ্তি নিচে দেওয়া হলোঃ

DownNotice for Selected and Waiting Candidates

List of Selected Candidates (Engineering and URP)

List of Selected Candidates (Architecture)

List of Waiting Candidates (Engineering and URP)

List of Waiting Candidates (Architecture)

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তি

 BUET Admission

BUET Admission 2BUET Admission 3BUET Admission 4এর আগে,  বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষা ২২ নভেম্বর ২০১৪, শনিবার অনুষ্ঠিত হয়। অনলাইনে ১৪ অক্টোবর ২০১৪, মঙ্গলবার, সকাল ১০:০০ টা থেকে ২২ অক্টোবর ২০১৪, বুধবার বিকাল ৪.৩০ মিনিট পর্যন্ত অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়। এস.এম.এস এর মাধ্যমে ফি প্রদানের শেষ তারিখ ছিল ২২ অক্টোবর ২০১৪, বৃহস্পতিবার বিকাল ৪.৩০ মিনিট পর্যন্ত। “ক” গ্রুপের ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ এর জন্যে আবেদন ফি ৭০০টাকা ও “খ” গ্রুপের ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ এবং স্থাপত্য বিভাগ এর জন্যে আবেদন ফি ৮০০ টাকা নির্ধারণ করা হয়।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 550 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।