বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (লেভেল-১, সিমেস্টার-১) শ্রেণীতে ভর্তির পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ৩০ অক্টোবর, রোববার রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফল আপনাদের সুবিধার্থে নিচে দেওয়া হলোঃ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল ডাউনলোড করে দেখতে এখানে ক্লিক করুন

ফলাফল দেখতে সমস্যা হলে এখানে ক্লিক করুন।
এবার মেধাতালিকায় ৬২.৫ শতাংশ ছেলে ও ৩৭.৫ শতাংশ মেয়ে শিক্ষার্থী। ছয়টি অনুষদে ১ হাজার ২শ সিটের বিপরীতে ১২শ জন মেধাতালিকায় ও ১১৯৫ জন অপেক্ষামান শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

লিখিত পরীক্ষায় সর্বোচ্চ ৯০.৭৫ নম্বর ও সর্বনিম্ন ৫৫.৫ নম্বর প্রাপ্ত শিক্ষার্থীরা মেধাতালিকায় স্থান পেয়েছে।

মেধা ও অপেক্ষামান তালিকায় থাকা শিক্ষার্থীরা ০২ নভেম্বর থেকে ১৫ নভেম্বরের মধ্যে ওয়েবসাইটের মাধ্যমে অনুষদ ভিত্তিক অপশন দিতে পারবে। মেধা তালিকাভুক্ত প্রার্থীদের অনুষদ ভিত্তিক ফলাফল প্রকাশ করা হবে ২০ নভেম্বর।

মেধা তালিকাভুক্ত শিক্ষার্থীরা ২৮ নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভর্তি হতে পারবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 533 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। বর্তমানে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স করছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজে।


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.