web tracker

বুয়েটে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার জন্য যোগ্য প্রার্থীদের তালিকা

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)- এর ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক শ্রেণিতে ভর্তি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য আবেদনকৃতদের আবেদনপত্র হতে বাছাই করে যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। প্রকাশিত তালিকা আপনাদের সুবিধার্থে লেখাপড়া বিডিতে প্রকাশ করা হলোঃ BUET-LOGO-300x150

বুয়েটে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার যোগ্য প্রার্থীদের তালিকা

[ক গ্রুপের যোগ্য প্রার্থীদের তালিকা ডাউনলোড]

[খ গ্রুপের যোগ্য প্রার্থীদের তালিকা ডাউনলোড]

উক্ত পিডিএফ ফাইলগুলো ডাউনলোড করলে তালিকায় নাম আছে কি না, প্রার্থীরা তা দেখতে পারবেন। বিভিন্ন অনুষদের অধীনে বিভিন্ন বিভাগে লেভেল-১, টার্ম-১-এ মোট মোট ৯১৫৭ জন যোগ্য প্রার্থীর নাম বাছাই করা হয়েছে।

পরীক্ষায় অংশ নেওয়ার জন্য যোগ্য প্রার্থীরা ১৫ অক্টোবর ২০১৬ তারিখ শনিবার সকাল ১০টার পর বুয়েটের ওয়েবসাইট থেকে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 541 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*