স্বাধীনতা শিক্ষক পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

বেসরকারী শিক্ষকদের ৫% প্রবৃদ্ধি, বৈশাখী ভাতা, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, ননএমপিও প্রতিষ্ঠান সমূহের এমপিও এবং শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবীতে স্বাধীনতা শিক্ষক পরিষদ ঢাকা মহানগর (উঃ) শাখার উদ্যোগে বাড্ডা আলাতুন্নেসা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মুক্ত মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উপাধ্যক্ষ আ.ন.ম সাইফুদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

সমাবেশে বক্তব্য রাখেন সাইদুর রহমান পান্না, অধ্যক্ষ সামসুল আলম, আব্দুল্লাহ আল মামুন, অধ্যক্ষ সলিমউল্লাহ সেলিম, অধ্যক্ষ মাওলানা আবুল কালাম আজাদ, মুজিবুর রহমান, অধ্যক্ষ হাবিবুর রহমান, মোঃ মাসুম খান, খোন্দকার মাহমুদ আলম, অধ্যক্ষ সহিদুল আলম, মির্জা লুৎফর রহমান, সাহাদাৎ হোসেন, মোশারপল হোসেন প্রমুখ।

প্রধান অতিথি’র বক্তব্যে অধ্যক্ষ শাহজাহান আলম সাজু বেসরকারী শিক্ষকদের ৫% প্রবৃদ্ধি, বৈশাখী ভাতা, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, ননএমপিও প্রতিষ্ঠান সমূহের এমপিও এবং শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবী জানান। তিনি বলেন বেসরকারী শিক্ষকদের সমস্যা সমাধানে জাতীয়করণের কোন বিকল্প নাই।

তিনি বলেন বিএনপি-জামাতের প্রেতাত্মা ও প্রশ্নফাস এবং বই বানিজ্যের সাথে জড়ি একটি কুচক্রি মহল শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র লিপ্ত হয়েছে। তাদের বিরুদ্ধে সতর্ক থাকতে তিনি সকলের প্রতি আহবান জানান।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 819 টি পোষ্ট লিখেছেন .

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।