জাবি প্রেসক্লাবের নতুন কমিটিকে জাবি ভিসির অভিনন্দন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রেসক্লাবের নবগঠিত (২০১৬-১৭কার্যকাল) কার্যনির্বাহী কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। ১৯ মে ২০১৭ তারিখ, শুক্রবার সকাল সাড়ে ১০ টায় উপাচার্যের নিজ বাসভবনে সৌজন্য সাক্ষাৎকালে এ অভিনন্দন জানান তিনি। এ সময় জাবি প্রেসক্লাবের নবগঠিত কমিটির পক্ষ থেকে উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সৌজন্য সাক্ষাতে প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি দীপঙ্কর দাস, সাধারণ সম্পাদক জুনাইদ আহম্মেদ, সহ-সভাপতি রেজাউল করিম হীরা, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু সায়েম, কোষাধ্যক্ষ মুহাম্মদ মুসা, দপ্তর সম্পাদক রাইয়ান বিন আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুর রহমান, কার্যকরী সদস্য অরিত্র চন্দ্র দাস, সাগর কর্মকার, জহিরুল ইসলাম এবং সুমা আক্তার মুনাসহ বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় উপাচার্য ক্যাম্পাসের বিভিন্ন বিষয়ে আলোচনার পাশাপাশি সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার দিক নির্দেশনা দেন। তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাংবাদিকরা সংগঠনের ভাবমুর্তি অক্ষুন্ন রাখার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সুনাম রক্ষা করবে। জাবি প্রেসক্লাবের নবগঠিত কমিটি সংগঠনকে সুষ্ঠুভাবে পরিচালনার পাশাপাশি সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়কালে জাবি প্রেসক্লাবের নবগঠিত কমিটির পক্ষ থেকে সভাপতি দীপঙ্কর দাস এবং সাধারণ সম্পাদক জুনাইদ আহম্মেদ জাবি উপাচার্যকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস এবং আদর্শবান সাংবাদিকদের নিয়েই জাবি প্রেসক্লাব পরিচালিত হবে।

পোষ্টটি লিখেছেন: mdmusaju

মুহাম্মদ মূসা এই ব্লগে 6 টি পোষ্ট লিখেছেন .


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।