জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ-এর কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক শিরীন শিলা।

বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন এর প্রস্তুতি সভা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সাংগঠনিক দায়িত্ব বন্টন করা হয়েছে।

রাজধানীর একটি অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ সভায় কেন্দ্রীয় নেতাদের বাংলাদেশ ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন ইউনিটের সাংগঠনিক দায়িত্ব অর্পন করা হয়। এতে

ব্রাক্ষণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার তৃণমূল থেকে নিজের মেধা ও সাংগঠনিক দক্ষতায় ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম -সাধারণ সম্পাদক এবং বর্তমান কমিটিতে সহ-সম্পাদক হিসেবে থাকা এ ছাত্রনেত্রী নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার কথা জানিয়েছেন। তিনি জানিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অন্যতম একটি গুরুত্বপূর্ণ শাখা, যে দায়িত্ব আমাকে কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদক দিয়েছে তা সব্বোর্চ নিষ্ঠার সাথে পালনের চেষ্টা করবো। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাত্র অধিকার আদায় ও ছাত্রবান্ধব সাংগঠনিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে, বিশ্ববিদ্যালয়টিতে দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যতম প্রাচীন ও প্রগতিশীল ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার জন্য কাজ করে যাবো। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগকে, বাংলাদেশ ছাত্রলীগের একটি অন্যতম শক্তিশালী ও আদর্শ শাখা হিসেবে গড়ো তুলার লক্ষ্যে জাবি ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে নিয়েই এগিয়ে যাবো।

পোষ্টটি লিখেছেন: jahedulislam56

জাহিদুল ইসলাম এই ব্লগে 6 টি পোষ্ট লিখেছেন .

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।