জবির ‘ই’ ইউনিটের ব্যবহারিক পরীক্ষার সময়সূচি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘ই’ ইউনিটের ১ম বর্ষ  স্নাতক (সম্মান) শ্রেণির ব্যবহারিক/লিখিত/পারফরম্যান্স পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা আগামী ২৭ অক্টোবর (বুধবার) ভাষা শহীদ রফিক ভবনে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। একইদিন বেলা ১২টা থেকে ১.৩০টা পর্যন্ত ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের লিখিত পরীক্ষা একই ভবনে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ৩০ অক্টোবর অনুষ্ঠিত হবে।

এছাড়া সঙ্গীত এবং নাট্যকলা বিভাগের পারফরম্যান্স পরীক্ষা আগামী ২৭ অক্টোবর দুপুর ২টা থেকে ৬টা পর্যন্ত, ২৮ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত সকাল ৯টা থেকে বিকাল ৬টা পর্যন্ত ভাষা শহীদ রফিক ভবনে অনুষ্ঠিত হবে।

‘ই’ ইউনিটের ব্যবহারিক/লিখিত/পারফরম্যান্স পরীক্ষায় পরীক্ষার্থীদের অবশ্যই ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সঙ্গে আনতে হবে এবং পরীক্ষা সংশ্লিষ্ট উপকরণ সঙ্গে আনতে হবে।

সময়সূচী ডাউনলোড করুন

এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ‘ই’ (ঙ) ইউনিটের লিখিত পরীক্ষার ফল ১৭ সেপ্টেম্বর প্রকাশিত হয়েছে।

Jagannath-University

এবার ‘ই’ ইউনিটের ১৫০টি (সংগীত বিভাগ-৪০টি, চারুকলা বিভাগ-৪০টি, নাট্যকলা বিভাগ-৪০টি এবং ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগ-৩০টি) আসনের বিপরীতে ৭৫৬ জন পরীক্ষার্থী প্রাথমিকভাবে ভর্তির ন্যূনতম যোগ্যতা অর্জন করেছে। প্রকাশিত ফলাফল নিচে তুলে দেওয়া হলোঃ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল ডাউনলোড

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 551 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।