যবিপ্রবির ভর্তি পরীক্ষা ৬ ও ৭ নভেম্বর: আবেদন চলবে ২০ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবর

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান ও ইঞ্জিনিয়ারিং) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৬ ও ৭ নভেম্বর অনুষ্ঠিত হবে। JUST

অনলাইনে ভর্তি পরীক্ষার ফরম পূরণ কার্যক্রম চলবে ২০ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবর পর্যন্ত। নির্ধারিত সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে।

নতুন বিভাগঃ যবিপ্রবিতে বর্তমানে চালু থাকা ১৮টি বিভাগের সঙ্গে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং এবং নার্সিং সায়েন্স নামে নতুন করে দুটি বিভাগ চালু হচ্ছে।

ভর্তি পরীক্ষার ও আবেদনের তারিখ ঘোষণা করা হলেও এখনো যবিপ্রবির বিস্তারিত ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়নি। প্রকাশ হওয়া মাত্র বিস্তারিত বিজ্ঞপ্তি এখানে আপডেট করা হবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 535 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। বর্তমানে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স করছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজে।


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.