web site hit counter

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮৩ তম একাডেমিক কাউন্সিলে পরীক্ষা বিষয়ে গৃহিত সিদ্ধান্তসমূহ


জাতীয় বিশ্ববিদ্যালয়ের  ৮৩ তম একাডেমিক কাউন্সিলে পরীক্ষা বিষয়ে বেশ কিছু সিদ্ধান্ত গৃহিত হয়েছে। গৃহিত সিদ্ধান্ত অনুযায়ী এখন থেকে প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য অতিরিক্ত সময় বরাদ্দ করা হবে।

শারীরিক প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য অতিরিক্ত ১৫ মিনিট ও বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য অতিরিক্ত ২০ মিনিট সময় বরাদ্দের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এছাড়া বিভিন্ন পরীক্ষার সময়কাল ও সংশোধন করা হয়েছে। গ্রেডিং পদ্ধতি সিলেবাস অনুযায়ী পূর্ণ পত্রের (৪ ক্রেডিট) লিখিত পরীক্ষার সময়কাল হবে ৩ঃ৩০ ঘণ্টা এবং অর্ধ পত্রের (২ ক্রেডিট) লিখিত পরীক্ষার সময়কাল হবে ২ঃ৩০ ঘণ্টা। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই সংক্রান্ত প্রকাশিত বিজ্ঞপ্তিটি নিচে তুলে দেওয়া হলোঃ

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 535 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। বর্তমানে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স করছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজে।


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.