web tracker

২০১৫ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষা ১৫ জুলাই ২০১৭ তারিখ হতে শুরু হয়ে ০২ অক্টোবর ২০১৭ তারিখ পর্যন্ত চলবে। নির্ধারিত দিনগুলোতে দুপুর ২টা থেকে প্রশ্নপত্রে উল্লেখিত সময়সীমা অনুসারে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ব্যবহারিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় জানিয়ে দেওয়া হবে যা পরীক্ষার্থীদের নিজ দায়িত্বে জেনে নিতে হবে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি ও কেন্দ্রতালিকার ডাউনলোড লিঙ্ক আপনাদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার সময়সূচী ২০১৫

National University Degree Pass & Certificate (Old Syllabus) exam routine 2015

National University Degree Pass & Certificate (Old Syllabus) exam routine 2015

National University Degree Pass & Certificate (Old Syllabus) exam routine 2015

[সময়সূচী ও কেন্দ্রতালিকা ডাউনলোড করুন]

উল্লেখ্য, সারা দেশে মোট ৬৯৪ টি কেন্দ্রে ১৬৭২ টি ডিগ্রী কলেজের সর্বমোট ২,১০,২৮৭ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশ গ্রহণ করবে। পরীক্ষা সুষ্ঠভাবে পরিচালনার লক্ষে বিশ্ববিদ্যালয়ের গাজীপুরস্থ ক্যাম্পাসে কন্ট্রোলরুম স্থাপন করা হয়েছে। কন্ট্রোলরুমের ফোন নম্বর- ৯২৯১০১৭, ৯২৯১০৩৮ এবং ফ্যাক্স নম্বর-৯২৯১০৪৪। সংশ্লিষ্ট সকল কে যে কোন জরুরী প্রয়োজনে কন্ট্রোলরুমে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 544 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*